মোরেলগঞ্জে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর সদরের ভাইজোড়া গ্রামে ক্রিকেট খেলা নিয়ে বাজিতে নিহত যুবক নান্না শেখের (২৫) ক্ষতবিক্ষত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সন্ন্যাসী লঞ্চঘাট এলাকার পানগুছি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নান্না শেখ এ গ্রামের মৃত করিম শেখের পুত্র।
পারিবারিক সূত্রে জানা গেছে, ১১ মে বৃহস্পতিবার নান্না শেখ ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। আর এ রাতেই সে নিখোঁজ হয়। নান্না শেখসহ কয়েকজন যুবক নিয়মিত বাজি ধরে ক্রিকেট খেলা উপভোগ করত। বৃহস্পতিবার রাতে নান্না শেখসহ ৪ যুবক মোরেলগঞ্জ বাজারের রাজমহল চাইনিজ রেস্টুরেন্ট থেকে বের হয়। এরপর থেকে নান্না শেখ নিখোঁজ হয়। রাতে সে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। পরের দিন তার ভাই বাবুল শেখ মোরেলগঞ্জ থানায় সাধারণ ডায়রী করেন। থানা পুলিশ জানায়, নান্না শেখের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। লাশের গলায় কোপসহ পেট ফাড়া ও নাড়াভুঁড়ি বের করা।
অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান মিঠু ও থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে। সুপরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে পুলিশের ধারণা।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top