উদ্ভাবনী ডিজিটাল সেবা আনতে রবি ও উবার’র চুক্তি

খবর বিজ্ঞপ্তি : গ্রাহকদের উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদান করতে একটি চুক্তি সই করেছে দেশের অন্যতম মোবাইল ফোন অপারটের রবি এবং বিশে^র বৃহত্তম অন-ডিমান্ড রাইড-শেয়ারিং কোম্পানি উবার। রোববার রাজধানীর রবি কর্পোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ এবং উবারের ইন্ডিয়া অ্যান্ড এমার্জিং মার্কেটস’র চিফ বিজনেস অফিসার মধু কানন উভয় এ সংক্রান্ত চুক্তিপত্র বিনিময় করেন।
চুক্তি সাক্ষর অনুষ্ঠানে রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট চামারা থিলক মানামপেরি এবং কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী উপস্থিত ছিলেন।
রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বলেন, “ডিজিটাল হওয়াটাই এখন সবচেয়ে বড় বিষয়। পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি হিসেবে বৈশ্বিক ডিজিটাল যুগের অন্যতম এক অগ্রদূতের সাথে পার্টনারশিপ স্থাপন করতে পেরে আমরা আনন্দিত।
উবার ইন্ডিয়া অ্যান্ড এমারজিং মার্কেটস-এর চিফ বিজনেস অফিসার মধু কান্নান বলেন, “বাংলাদেশে ব্যবসা পরিচালনার ব্যাপারে উবার প্রতিজ্ঞাবদ্ধ। উবার প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে এমন একটি অংশীদারিত্ব তৈরি করতে যার মাধ্যমে আমাদের যাত্রী ও চালকরা উপকৃত হতে পারে।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top