খুলনায় ৩৬ ঘন্টা পর নিখোঁজ  ঢাবি শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

খুলনায় ৩৬ ঘন্টা পর নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : ৩৬ ঘন্টা পর ভৈরব নদ থেকে নিখোঁজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী খালিদ হাসানের (১৯) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়। এর আগে সকাল ৯টার দিকে রূপসা উপজেলার সেনহাটি বাজার সংলগ্ন ভৈরব নদের ফেরিঘাটের পন্টুনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
এর আগে বৃস্পতিবার রাত ৮টার দিকে নিখোঁজ হন তিনি। খালিদ ঢাবির ফার্মেসী বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি শরিয়তপুর জেলার বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে। তার ছোট ভাই জাহিদ হাসান খুলনা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।
রূপসা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে খালিদ হাসানের লাশ ভৈরব নদ থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে রূপসা নদী পার হতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন খালিদ। এরপর ওইদিন রাত ও শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালালেও তার সন্ধান মেলেনি।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খালিদ হাসান তার ছোট ভাই খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহিদ হাসানকে নিয়ে বটিয়াঘাটা উপজেলার বাইনতলা গ্রামের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তারা রূপসা নদী পার হওয়ার সময় একটি ট্রলার পূর্ব রূপসা ঘাট এলাকায় পৌঁছালে ঘাটে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যায় খালিদ।

 

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top