এবার শেষ হবে

এবার শেষ হবে

প্রবাহ বিনোদন : লাক্স তারকা বিদ্যা সিনহা মিম গত বছর শুরু করেন ‘দাগ’ ছবির কাজ। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। আগামি ২৫শে নভেম্বর সিলেটে শুরু হবে ছবিটির শেষাংশের শুটিং। বাপ্পি ও মিমের একটি গানের অংশ এবং একটি অ্যাকশন দৃশ্য বাকি আছে, যা আগামি মাসে শেষ হবে। এর আগে বৃষ্টির জন্য দু’বার সিলেট থেকে শুটিং না করেই ফিরে আসতে হয় পুরো ইউনিটকে। মিম বলেন, অনেক দিন ধরেই নানা ঝামেলার কারণে ছবির কাজটি শেষ হয়েও হচ্ছে না।
তবে এবার তা শেষ হবে। আসছে ২৫শে নভেম্বর ছবির শেষ অংশের কাজটি শেষ করব। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। ছবির পরিচালক তারেক শিকদার বলেন, গল্পের কারণে সিলেটে এ ছবির কাজ হচ্ছে। আমরা এর আগে দু’বার শুটিং না করেই সিলেট থেকে ফেরত এসেছি। সিলেটে এমনিতেই বৃষ্টি একটু বেশি হয়। আমরা যখনই শুটিংয়ের জন্য সেখানে যাই, তখনই বৃষ্টির জন্য ঝামেলায় পড়ি। এবার ছবির কাজটি শেষ করার ইচ্ছে রয়েছে। কামাল আহমেদের গল্প থেকে ‘দাগ’ ছবির সংলাপ ও চিত্রনাট্য করেছেন বিশিষ্ট গীতিকার রফিকুজ্জামান। ‘দাগ’-এ মিমের চরিত্রের নাম সোহানা, যিনি একজন চিত্রশিল্পী। ছবিতে বাপ্পি ও
মিমের পাশাপাশি আরো অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল। সবশেষ বিদ্যা সিনহা মিম উত্তম আকাশের ‘আমি নেতা হব’ ছবিতে কাজ করেন। এ ছবিতে তার নায়ক শাকিব খান। এ ছাড়া মিম অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি সবশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেন বাপ্পি। অন্যদিকে এ নায়িকার হাতে আরো রয়েছে সৈকত নাসিরের পরিচালনায় ছবি ‘পাষাণ’। জানা যায়, শুটিং ও সম্পাদনার পাশাপাশি এ ছবির সকল কাজ শেষ হয়েছে। ছবিটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা ওম।

 

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top