দৌলতপুরে ট্রাক শ্রমিক নেতা কার্ফুকে আটকের প্রতিবাদে সড়ক অবরোধ

৩নং ওয়ার্ড প্রতিনিধি
নগরীর দৌলতপুর থানাধীন নতুন রাস্তার মোড়ে বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়ন ৬২২ এর সিঃ সহ সভাপতি আবুল হোসেন কার্ফুকে তার নির্বাচনী প্রচারণায় বাধা ও আটকের প্রতিবাদে মঙ্গলবার বেলা দেড়টা থেকে ৩টা পর্যন্ত সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ ট্রাক শ্রমিকরা। এ সময়ে দূরপাল্লার যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়।
আবুল হোসেন কার্ফ্যু তার আসন্ন নির্বাচনে সহ সভাপতি পদে নির্বাচিত হতে প্রচারণা গতকাল নতুন রাস্তায় শুরু করেন। দুপুর সাড়ে ১২টায় নতুন রাস্তা নূর মোহাম্মদের বাড়ির সামনে তার ভোট প্রার্থনার সময় তিনি জানতে পারেন ট্রাক শ্রমিক ইউসুফ (৩০) ও শাহিন (৩৫)কে ডিবি পুলিশ আটক করে। এক পর্যায়ে তিনি বিষয়টি জানার জন্য ডিবি পুলিশের নিকট যান। ডিবি পুলিশ এ সময় আবুল হোসেন কার্ফ্যুকে কিছু না বলে শ্রমিক ইউসুফ, শাহীন ও শ্রমিক নেতা কার্ফ্যুকে আটক করে ডিবি অফিসে নিয়ে যায়। আটকের খবর ছড়িয়ে পড়লে সাথে সাথে কয়েক হাজার ট্রাক শ্রমিক খুলনা-যশোর মহাসড়কে নেমে সড়ক অবরোধ করে এবং টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন শুরু করে। এক পর্যায়ে প্রশাসনের ঊর্ধ্বতন মহল আটক শ্রমিক ইউসুফ, শাহীন ও শ্রমিক নেতা কার্ফ্যুকে ছেড়ে দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
কার্ফ্যু জানান, কিছু কুচক্রীমহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে হয়রানির উদ্দেশ্যে আমাকে গ্রেফতার করানো হয়। তিনি প্রশাসনের ঊর্ধ্বতন মহলের সঠিক তদন্তের জোর দাবি জানিয়েছেন। দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ হুমায়ুন কবির তার ফোর্স নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top