‘১৬ বছরে বুশ আমাকে স্পর্শ করেছিলেন’

‘১৬ বছরে বুশ আমাকে স্পর্শ করেছিলেন’

প্রবাহ ডেস্ক : রোজলিন করিগান নামে এক নারী অভিযোগ করেছেন, যখন তার বয়স ১৬ বছর, তখন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশ তার নিতম্ব স্পর্শ করেছিলেন।
করিগান টাইম ম্যাগাজিনকে জানান, ২০০৩ সালের নভেম্বরে টেক্সাসের উডল্যান্ডে তার বাবার কর্মস্থলে গিয়েছিলেন। সেখানে সিআইএ কর্মকর্তাদের সঙ্গে সিনিয়র বুশের বৈঠক ছিল। বৈঠক শেষে করিগান ও তার মা বুশের সঙ্গে ছবি তোলেন। সে সময় বুশ তার নিতম্ব স্পর্শ করেছিলেন। অভিযোগে করিগান বলেন, ‘ছবি তোলার সময় এক-দুই-তিন বলার সঙ্গে সঙ্গে তিনি আমার কোমরের নিচে নিতম্বে হাত দেন এবং চাপ দেন। এ কারণেই ছবিতে আমার মুখ হা হয়ে আছে। আমি শুধু ভাবছিলাম এটা কী হলো? কিন্তু তখন আমি কিছুই বলিনি। মার্কিন মুলুকের প্রেসিডেন্টকে একজন কিশোরী কি আর বলতে পারে যে, আপনার এটা করা উচিত হয়নি?’ তিনি বলেন, ‘আমার প্রাথমিক অনুভূতি খুবই ভয়ংকর ছিল। আমি সত্যি সত্যি বিভ্রান্ত হয়েছিলাম। সে সময় আমি ছিলাম শিশু।’এর আগে বুশের একজন মুখপাত্র স্বীকার করেছিলেন যে, বুশ কয়েকজন নারীকে অনাকাঙ্ক্ষিতভাবে স্পর্শ করেছিলেন।
তবে সোমবার বুশের মুখপাত্র জিম ম্যাকগ্রেথ বিবিসিকে বলেন, ‘তিনি ইচ্ছাকৃত কাউকে হয়রানি বা কারো ক্ষতি করার জন্য এসব করতেন বলে মনে হয় না। তবুও সে সময় যারা ক্ষুদ্ধ হয়েছিলেন তাদের কাছে আবারো ক্ষমা চাচ্ছি।’

 

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top