খুলনা জেলা বিএনপি আংশিকের দশ মাস পর  পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

খুলনা জেলা বিএনপি আংশিকের দশ মাস পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার : খুলনা জেলা বিএনপির ২৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয় চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি। সর্বশেষ বুধবার ৬ ডিসেম্বর প্রায় দশ মাস পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়েছে। দলের কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ অনুমোদন দেন।
পূর্ণাঙ্গ কমিটিতে এসএম শফিকুল আলম মনাকে সভাপতি এবং আমীর এজাজ খানকে সাধারণ সম্পাদক রাখা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ঢাকায় অবস্থানরত জেলা শাখার সভাপতি এসএম শফিকুল আলম মনা বুধবার রাতে এ প্রতিবেদককে বলেন, তিনি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের কপি হাতে পাননি। বৃহস্পতিবার পাবেন। তবে তিনি ১৮১ সদস্য বিশিষ্ট তালিকা কেন্দ্রে জমা দিয়েছিলেন বলে জানান। তবে পূর্ণাঙ্গ কমিটিতে ‘অনম্যান অনপোস্ট’ হিসেবে আংশিক কমিটির অনেকেই বাদ যেতে পারেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, মেয়াদ পূর্তির পাঁচ বছর পর গত ১৩ ফেব্রুয়ারি খুলনা জেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করা হয়। সাবেক সাধারণ সম্পাদক এসএম শফিকুল আলম মনাকে সভাপতি এবং আমীর এজাজ খানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০০৯ সালে খুলনা জেলা বিএনপির কমিটি গঠন করা হয়। সে সময় অধ্যাপক এম মাজেদুল ইসলামকে সভাপতি এবং এসএম শফিকুল আলম মনাকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। আমীর এজাজ খান ছিলেন ওই কমিটির সাংগঠনিক সম্পাদক।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top