গোপালগঞ্জে প্রবাসীর স্ত্রী-সন্তান চার দিন ধরে নিখোঁজ

গোপালগঞ্জে প্রবাসীর স্ত্রী-সন্তান চার দিন ধরে নিখোঁজ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের এক দুবাই প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে চার দিন ধরে পাওয়া যাচ্ছে না। গত রোববার (৩ ডিসেম্বর) দুপুরে মুকসুদপুর থেকে ফরিদপুর যাওয়ার পথে তারা নিখোঁজ হন।
মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের এই দুবাই প্রবাসীর নাম আমিনুল ইসলাম।তার নিখোঁজ হওয়া স্ত্রীর নাম শিউলি সুলতানা (৩৪) ও ২ বছরের শিশু পূত্র’র নাম আরাফাদ মোল্যা।
এব্যাপারে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাধারন ডায়েরি সূত্রে জানা গেছে, ৩ ডিসেম্বর দুপর সাড়ে ১২ টার দিকে শিউলি সুলতানা সন্তানকে নিয়ে মুকসুদপুর থেকে ফরিদপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হন। এরপর আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। দুবাই প্রবাসী আমিনুল ইসলাম জানান, পুত্র আরাফাদ অসুস্থ হলে তাকে ডাক্তার দেখানোর জন্য তার স্ত্রী বাসা থেকে বের হন। এরপর মোবাইল ফোনে জানান বাস না পাওয়ায় একটি মাইক্রোবাসে করে ফরিদপুর যাচ্ছেন।তার সঙ্গে সোনার গহনা রয়েছে। এসময় আমি তাকে সাবধানে রাখতে বলি। দেড়ঘন্টা পর স্ত্রীর মোবাইলে ফোন বন্ধ পাই। তারপর থেকে তাদের সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ শিউলি সুলতানার ভাই সাংবাদিক হুসাইন আহমদ জানান, মুকসুদপুর কলেজ মোড় বাসষ্ট্যান্ড থেকে তার বোন ও ভাগ্নে মাইক্রোবাস ওঠে । এরপর থেকে আর খোঁজ নেই।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, ওই গৃহবধূ ও তার শিশু পূত্র ফরিদপুরের সালতা থেকে নিখোঁজ হয়েছেন। আমরা তাদেরকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত রেখেছি। দ্রুত তাদেরকে খুঁজে বের করা হবে।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top