বন্ধনের আজকের যাত্রায় ৮৩ যাত্রী

স্টাফ রিপোর্টার : খুলনা থেকে বন্ধন এক্সপ্রেসের যাত্রী ধস যেন থামছেই না। প্রথম বাণিজ্যিক যাত্রার পর থেকে যাত্রী হ্রাসের মাত্রা বেড়েই যাচ্ছে। আজকের যাত্রায় বুধবার বিকেল পর্যন্ত বন্ধনের জন্য ৮৩ জন যাত্রীর টিকিট বিক্রি করা হয়েছে। এ টিকিট বন্ধন ছাড়ার একঘন্টা পূর্ব পর্যন্ত পাওয়া যাবে বলে জানা গেছে। ট্রেনটিতে যাত্রীদের জন্য আসন রয়েছে ৪৫৬টি।
জানা গেছে, গত ১৬ নভেম্বর থেকে শুরু হয় ‘বন্ধন এক্সপ্রেস’র বাণিজ্যিক যাত্রা। তারপর থেকে বন্ধনের যাত্রা অব্যাহত রয়েছে। কিন্তু বৃদ্ধি পাচ্ছে না যাত্রী। তবে এর কারণ হিসেবে অধিকাংশ যাত্রী ও রেল কর্মকর্তারা ভাড়ার বিষয়টি তুলে ধরেছেন।
খুলনা রেলওয়ের প্রধান টিকিট বুকিং সহকারী মোঃ মেহেদী হাসান বলেন, এ ট্রেনে আজ যাত্রার জন্য ৮৩টি টিকিট বিক্রি করা হয়েছে। আর এ যাত্রায় নতুন যাত্রীর পাশাপাশি রয়েছে পুরাতন যাত্রীও। সংগৃহীত টিকিটের মধ্যে ২৪ জন যাত্রী এয়ার কন্ডিশনড (এসি) কেবিনের জন্য টিকিট সংগ্রহ করেছেন। বাকি এসি চেয়ারের জন্য ৫৯ জন যাত্রী টিকিট কিনেছেন।
খুলনা রেলওয়ের স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার বলেন, ভাড়া বৃদ্ধির কারণেই মূলত যাত্রী সংখ্যা হ্রাস পাচ্ছে। তবে প্রচার আর একটু বৃদ্ধি পেলে যাত্রী সংখ্যা বাড়তে পারে বলেও জানান তিনি।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top