চমৎকার মেসির সঙ্গে খেলতে পারাটা

চমৎকার মেসির সঙ্গে খেলতে পারাটা

স্পোর্টস ডেস্ক : বর্তমানের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে দলে পাওয়াটা বার্সেলোনার জন্য সৌভাগ্যের বলে কদিন আগে বলেছিলেন কোচ এরনেস্তো ভালভেরদে। আর এবার আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে খেলতে পারাটা চমৎকার ব্যাপার বলে জানালেন লেফট ব্যাক জর্দি আলবা।
বৃহস্পতিবার রাতে সেল্তা দে ভিগোকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিতে প্রথম দুটি গোল করা মেসিকে সতীর্থ হিসেবে পেয়ে ভীষণ খুশি আলবা। কাম্প নউয়ের এই ম্যাচ জিতেই দুই লেগ মিলিয়ে ৬-১ অগ্রগামিতায় কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালে ওঠে বার্সেলোনা।
সেল্তার জালে বার্সেলোনার প্রথম তিনটি গোলই আসে মেসি-আলবা জুটিতে। সতীর্থের প্রথম দুই গোলে অবদান রাখার পর মেসির দারুণ ক্রস পেয়েই দলের তৃতীয় ও নিজের প্রথম গোলটি করেন স্পেনের এই খেলোয়াড়। অন্য দুটি গোল লুইস সুয়ারেস ও ইভান রাকিতিচের।
এই নিয়ে স্পেনের দ্বিতীয় সেরা এই টুর্নামেন্টে শেষ ১৪ ম্যাচে ২৪ গোলে জড়িয়ে থাকা মেসির ম্যাচশেষে উচ্ছ্বসিত প্রশংসা করেন আলবা।
“লিওকে দলে পাওয়া চমৎকার। সে ইতিহাসের সেরা। গোলের জন্য আমরা সবসময় একে অপরকে খুঁজি। আর আজ আমরা তা দুবার করেছি।”
চলতি মৌসুমে এই দুজনের মধ্যে বোঝাপড়াটা আগের তুলনায় আরও ভালো হয়েছে। এবার এখন পর্যন্ত মেসির করা ২২ গোলের সাতটি আলবার তৈরি করে দেওয়া। আর আলবার উভয় গোলেই মেসির অবদান।
বোঝা যাচ্ছে, অগাস্টে নেইমার যাওয়ার পর থেকেই দুজনের মধ্যে বোঝাপড়াটা আরও ভালো হয়েছে। বাঁ-দিকে আরও বেশি জায়গা পেয়েছেন আলবা। কারণ আগের পাঁচ মৌসুমে মেসির মাত্র পাঁচ গোলে জড়িয়ে আছে তার নাম।
কিছুদিন আগে বার্সেলোনার সঙ্গে ২০২১ সাল পর্যন্ত নতুন চুক্তি করেন মেসি। আলবার প্রত্যাশা, শেষ পর্যন্ত এমন অবিশ্বাস্য ফর্ম ধরে রাখতে পারবেন ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top