বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হচ্ছে : কাদের

বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হচ্ছে : কাদের

প্রবাহ রিপোর্ট : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীকে ভুয়া, মিথ্যা উকিল নোটিশ দেওয়ার কারণে বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হচ্ছে। এজন্য বিএনপিকে অপেক্ষা করতে হবে।
শুক্রবার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ক্ষমতাসীন সরকারের চার বছর পূর্তি উপলক্ষে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। ওবায়দুল কাদের বলেন, ‘একবার বেগম জিয়া বললেন জোড়াতালি দিয়ে পদ্মা সেতু! তার জবাব হয়ে গেছে, নতুন করে তার জবাব দিতে চাই না। এখন ফখরুল সাহেব বলছেন পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে? পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে এটা প্রমাণ করতে আসুন। তথ্য-উপাত্ত নিয়ে আসুন, ডিজাইনটা দেখান কোথায় ভুল আছে। কোথায় টেকনিক্যাল ত্রুটি! না দেখাতে পারলে আপনাকেও মামলা ফেস করতে হবে। জিয়া পরিবারের দুর্নীতি ও বিদেশে অর্থপাচার নিয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী কথা বলেছেন মিডিয়ার রিপোর্টের ওপর ভিত্তি করে একটি পরিবারের দুর্নীতি নিয়ে। আমিও বলেছি সুইডেনে বসে বিএনপির এক পলাতক নেতা কিলার গ্রুপ নিয়ন্ত্রণ করছে। আমার এই নিউজের সোর্স কোথায়? সোর্স হল মিডিয়া। আমি মিডিয়া থেকে নিউজটি নিয়ে একটি দলের জেনারেল সেক্রেটারি হিসেবে এটা জানিয়েছি এটা আমার দায়িত্ব। প্রধানমন্ত্রীও দুর্নীতি নিয়ে মিডিয়ায় প্রকাশিত ইনফরমেশন নিয়ে কথা বলেছেন। এই ইনফরমেশনগুলো মিডিয়াই দিয়েছে। সেখান থেকে প্রধানমন্ত্রী সংসদের মাধ্যমে গোটা জাতিকে জানিয়েছে। তাদের (বিএনপি) দুর্নীতির কেচ্ছা রুপকথার কাহিনিকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলেই তিনি সত্যকে সংসদে তুলে ধরেছেন।
ব্যারিস্টার মওদুদ আহমদের উদ্দেশে কাদের বলেন, ‘তিনি নিজেই একটা অবৈধ বাড়ি রক্ষার জন্য আদালতে ভুয়া কাগজপত্র সাবমিট করলেন। আর গতকাল বেগম জিয়ার সেই মামলায় আদালতে গিয়ে তিনি বললেন ভুয়া কাগজপত্র সাবমিট করা হয়েছে। তিনি তো নিজেই ভুয়া কাগজপত্র সাবমিট করে অবৈধ বাড়ি রক্ষা করতে গিয়েছিলেন। তিনি তো নিজেই ভুয়া কাজ করেন।’

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top