রওশন এরশাদ আজ খুলনায় আসছেন

রওশন এরশাদ আজ খুলনায় আসছেন

স্টাফ রিপোর্টার
জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ আজ সোমবার ৫ মার্চ খুলনায় আসছেন। বিকেলে তিনি খালিশপুর ঈদগাহ ময়দানে আয়োজিত বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের (আইইবি) ৫৮তম কনভেশনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন। নিয়ম অনুযায়ী প্রতি বছরই তাদের কনভেনশন প্রধানমন্ত্রী উদ্বোধন করেন আর বিরোধীদলীয় নেত্রী সমাপনী অনুষ্ঠানে থাকেন বলে জানান আইইবির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সবুর।
জাপার জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম মধু বলেন, কেন্দ্র থেকে প্রেসিডিয়াম সদস্য বেগম রওশন এরশাদ খুলনায় আসার ব্যাপারে কোন চিঠি দেয়নি। এ জন্য তারা কোন প্রোগ্রাম হাতে নেয়নি।
মহানগর জাপার যুগ্ম আহবায়ক মোল্যা শওকত হোসেন বাবুল বলেন, রওশন এরশাদের খুলনায় আগমন নিয়ে কেন্দ্র থেকে কোন চিঠি পাইনি। কেন্দ্রের দিক নির্দেশনা ছাড়া কোন কিছু করা সম্ভব নয় বলে তিনি জানান।
জেলা জাপার আরেক নেতা শাহরিয়ার নাজিম বলেন, রওশন এরশাদ খুলনায় আসবেন, এ কথা অনেক আগেই নেতা-কর্মীরা অবগত হয়েছেন। তবে কেন্দ্র থেকে চিঠি না পেলে এ ব্যাপারে স্থানীয় পর্যায়ে কিছু করার সুযোগ নেই। জাপা নেতা শাহ লায়েক উল্লাহ বলেন, রওশন এরশাদের খুলনায় আগমনের তথ্য কেন্দ্র থেকে তাদের জানানো হয়নি। যার জন্য তারা কোন প্রোগ্রাম হাতে নেননি।
জাপার প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায় বলেন, রওশন এরশাদের খুলনায় আগমন হচ্ছে সরকারি প্রোগ্রাম। অফিসিয়ালী কিছু না জানানোর কারণে তারা তাঁকে রিসিভসহ কোন প্রোগ্রাম হাতে রাখছে না বলে তিনি জানান।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top