জান্ডার কেজ’র সিক্যুয়েলে আগ্রহ নেই দীপিকার!

জান্ডার কেজ’র সিক্যুয়েলে আগ্রহ নেই দীপিকার!

প্রবাহ বিনোদন : বর্তমানে বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। গত বছর এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার মাধ্যমে হলিউডের সিনেমায় নাম লেখান তিনি। জনপ্রিয় অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে দেখা যায় তাকে।
এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি পরিচালনা করেছেন ডিজে কারুসো। গত বছর জানুয়ারিতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্ন উত্তর পর্বে অংশ নিয়েছিলেন এ নিমার্তা। এ সময় সিনেমাটির সিক্যুয়েলে একই কলাকুশলী থাকবে কিনা প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন, ‘একই অভিনয়শিল্পী, একই ক্রু।’
এদিকে পরিচালক আগে থেকে ঘোষণা দেয়ায় নাকি বিরক্ত দীপিকা। এ অভিনেত্রী এখনো এ ব্যাপারে কোনো চুক্তিপত্র পাননি এবং সিনেমাটির ব্যাপারে সম্মতিও জানাননি। যদিও ভিন ডিজেল চাইছেন এ অভিনেত্রী সিনেমাটিতে অভিনয় করুক। কিন্তু এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি তার জন্য খুব বেশি সফলতা বয়ে আনেনি। তাই এটির সিক্যুয়েলে আগ্রহ নেই দীপিকার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। প্যারামাউন্ট পিকচার্সের ব্যানারে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি প্রযোজনা করেন-জো রথ, জেফ ক্রিসেনবাউন এবং ভিন ডিজেল। দীপিকা পাড়ুকোন এবং ভিন ছাড়াও সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন- নিনা ডোব্রেভ, টনি জা, স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন এবং রুবি রোজ।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top