এবার গুপ্তচর রাধিকা আপ্তে

এবার গুপ্তচর রাধিকা আপ্তে

প্রবাহ বিনোদন : অভিনেত্রী রাধিকা আপ্তে। ভারতের দক্ষিণী ও বলিউড সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এবার নাম ঠিক না হওয়া এবটি হলিউড সিনেমায় একজন গুপ্তচরের চরিত্রে অভিনয় করবেন তিনি। এমনটাই জানিয়েছে পশ্চিমা একটি সংবাদমাধ্যম।
দ্বিতীয় বিশ্বযুদ্ধের ওপর ভিত্তি করে সত্যঘটনা অবলম্বনে উইন্সটন চার্চিলের ‘সিক্রেট আর্মি’-এর গুপ্তচরদের নিয়ে সিনেমাটি নির্মিত হবে। নারীকেন্দ্রীক এ সিনেমায় আরো অভিনয় করবেন ‘ক্যাসেল’ টিভি সিরিজখ্যাত স্টানা ক্যাটিচ ও ‘ইক্যুইটি’খ্যাত সারা মেগান থমাস। এছাড়াও থাকছেন লিনাস রোচ ও রসিফ সুদারল্যান্ড।
ভারা আটকিন্স নামের একজন ব্রিটিশ গোয়েন্দা কর্মকর্তাকে কেন্দ্র করে সিনেমাটির গল্প তৈরি হয়েছে। এ কর্মকর্তার ভূমিকায় থাকবেন ক্যাটিচ। তিনি ভার্জিনিয়া হল ও নূর ইনায়াত খান নামের দুজন গুপ্তচরকে ফ্রান্সে পাঠান। এই দুই চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে সারা মেগান থমাস ও রাধিকা আপ্তে। ভার্জিনিয়া হল খুবই সাহসী এবং আমেরিকার প্রথম নারী ফিল্ড এজেন্ট। অন্যদিকে নূর ইনায়াত খান ভারতীয় বংশোদ্ভুত ও প্রথম নারী ওয়্যারলেস অপারেটর। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় তাদের নানা প্রতিকূলতা তুলে ধরা হবে সিনেমাটিতে। এটি পরিচালনা ও প্রযোজনা করছেন লিডিয়া ডীন পিলচের। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে রাধিকা অভিনীত সিনেমা প্যাডম্যান। মাইকেল উইন্টারবটমের দ্য ওয়েডিং গেস্ট সিনেমায় দেখা যাবে তাকে। এতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা দেব প্যাটেল। এছাড়া নেটফ্লিক্সের ‘স্যাকরিড গেমস’ ও ‘লাস্ট স্টোরিস’ ওয়েব সিরিজেও অভিনয় করছেন রাধিকা।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top