ভক্তদের ভালোবাসায় সিক্ত অপু বিশ্বাস

ভক্তদের ভালোবাসায় সিক্ত অপু বিশ্বাস

প্রবাহ বিনোদন : ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকেরও বেশি সময় ধরে প্রায় ১০০টির মতো সিনেমায় অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল সিনেমা। অভিনয়ের সুবাদে তার ভক্ত সংখ্যাও কম নয়।
রুপালি পর্দার অভিনয়ের পাশাপাশি ভক্তদের ডাকে সাড়া দিয়ে বিভিন্ন অনুষ্ঠানেও হাজির হন অপু। আর প্রিয় অভিনেত্রী সামনে পেয়ে ভক্তরা হন আনন্দে আত্মহারা। এবার তেমনি এক অনুষ্ঠানে মালয়েশিয়া প্রবাসী ভক্তদের ভালোবাসায় সিক্ত হলেন অপু।
গত ১৩ মে মালয়েশিয়ায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন অপু বিশ্বাস। বিকেল পাঁচটা থেকে রাত দশটা পর্যন্ত এই অনুষ্ঠান চলে। অনুষ্ঠানে প্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে কাছ থেকে দেখা ও সেলফি তোলার জন্য ব্যাকুল হয়ে উঠে প্রবাসী ভক্তরা। সেখানে প্রবাসী বাংলাদেশিদের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন বলে জানান অপু বিশ্বাস।
এছাড়া পরদিন অপু বিশ্বাসের সঙ্গে দেখা করতে আসেন প্রবাসী বাংলাদেশিরা। সে সময় ভক্তদের ভিড় এতটাই বেশি ছিল যে আয়োজকদের সামাল দিতে হিমশিম খেতে হয়েছে। অবশ্য এটিকে ইতিবাচক দিক হিসেবেই দেখছেন অপু বিশ্বাস। তিনি নিজেও ভক্তদের সঙ্গে সেলফি তোলেন। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘বিদেশে বাংলা সিনেমা ও বাংলা সিনেমার শিল্পীদের অসংখ্য ভক্ত রয়েছে। এটা অনেক বেশি ভালোলাগার বিষয়। অনেক গর্বের। এখানকার ভক্তদের সঙ্গে আমি কথা বলেছি। এদের সঙ্গে কথা বলে খুবই ভালো লেগেছে। এরা অনেক আন্তরিক। তাদের আতিথেয়তায় মুগ্ধ হয়েছি।’
মালয়েশিয়ার এ অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌস ও অপু বিশ্বাস একসঙ্গে পারফর্ম করেছেন। এছাড়া প্রবাসী বাংলাদেশী শিল্পীরাও পারফর্ম করেন। আগামী ১৭ মে ঢাকায় ফিরে ‘দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিংয়ে অংশ নিবেন বলে জানান অপু বিশ্বাস।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top