মুশফিক মেসি ভক্ত!

মুশফিক মেসি ভক্ত!

স্পোর্টস ডেস্ক : ‘মুশফিকুর রহিম’ ফ্যান পেজের এক বছর পূর্তিতে মিরপুরে সাকিব’স ৭৫ রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মুশফিকুরর রহিম এলেন মাথায় বার্সেলোনার ক্যাপ পড়ে। এমন ফুরফুরে মেজাজে সচরাচর তাকে দেখা যায় না। বেশ উৎফুল্লিত ও প্রাণবন্ত।
কিন্তু তার মাথায় বার্সেলোনার ক্যাপ কেন? বার্সেলোনার সমর্থক তিনি? নাকি আর্জেন্টিনার? সামনেই বিশ্বকাপ ফুটবল তাই এমন সব প্রশ্ন মাথায় ঘুরিছিলো। অবশেষে জবাব মিললো অনুষ্ঠান শেষে তিনি যখন সংবাদ মাধ্যমের কাছে বিষয়টি খোলাসা করলেন।
বার্সেলোনা কিংবা আর্জেন্টিনা নয়। বিশ্ব ফুটবলে তিনি যে দলের সমর্থন করেন সেই দলটি বাছাই পর্ব পেরিয়ে এবারের বিশ্বকাপেই আসতে পারেনি। দলটির নাম নেদারল্যান্ডস। মজার ব্যাপারে হলো বিশ্ব ফুটবলে তিনি ডাচদের একনিষ্ঠ সমর্থক হলেও লিওনেল মেসিই তার কাছে সেরা।
মুশফিক বলেন, ‘আমি যে দলকে সাপোর্ট করি দুঃখজনক হল সে দল বিশ্বকাপে কোয়ালিফাই করে নাই। নেদারল্যান্ডস। আমি মেসির খুব বড় ভক্ত। তো আমি চাই আর্জেন্টিনা অনেক দূরে যাক আর মেসির খেলা যেন বেশি দেখতে পারি।’
মেসি ভক্ত তাই জৈষ্ঠ মাসের এই ভ্যাপসা গরমে ক্যাপ মাথায় চাপিয়ে নিজের ফেসবুক পেইজের বর্ষপূর্তিতে! কেমন বেমানান লাগছিলো। অবশ্য রহস্য উদঘাটনে খ্বু বেশি কাঠখড়ি পোড়াতে হলো না। কারণটি খুবই ব্যক্তিগত। তারপরেও বলতে দ্বিধা করলেন না মুশি। ‘চুলের অবস্থা বেশি ভাল নেই এজন্য ক্যাপ পড়ে এসেছি।’

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top