সোনম বললেন, ‘হাই’

সোনম বললেন, ‘হাই’

প্রবাহ বিনোদন : লালগালিচায় সোনমআঙুলে আংটি, হাতে মেহেদি, পায়ে পায়ে বসন্ত, গোলাপি ঠোঁট আর রূপের জৌলুস; সদ্য বিবাহিতা সোনম কাপুরকে চোখের সামনে পেয়ে গেলাম এভাবেমর্যাদাসম্পন্ন এই আয়োজনের লালগালিচায় পা মাড়িয়েছেন সোনম। সেখানে তার উপস্থিতি ছিল যথারীতি চোখ ধাঁধানো। সদ্য বিবাহিতা ৩২ বছর বয়সী এই অভিনেত্রীকে জৌলুস ছড়াতে দেখে আনন্দিত ভক্তরা।
চমৎকার অফ হোয়াইট লেহেঙ্গা পরে লালগালিচা মাতিয়েছেন সোনম। এটি দেখতে অনেকটা বল গাউন স্কার্টের মতো। এই পোশাকের ডিজাইনার অস্ট্রেলিয়ার টামারা র‌্যালফ ও মাইকেল রুশের প্রতিষ্ঠান র‌্যালফ অ্যান্ড রুশো।
কান সৈকতে সোনমক’দিন আগেই সোনমের বিয়ে হয়েছে। লালগালিচায় তার অনামিকায় বর আনন্দ আহুজার দেওয়া বিয়ের আংটি চোখ এড়ায়নি কারও। হাতের মেহেদিও স্পষ্ট। গত ৮ মে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর ফ্যাশন স্কোয়াডে তার ফেরা ইতিবাচকভাবে দেখা হচ্ছে। তার মেকআপ আর্টিস্ট ছিলেন নম্রতা সোনি।
বাইরে তখনও ফটকের সামনে আসেনি গাড়ি। এই ফাঁকে হাসিখুশি ও প্রাণবন্ত সোনমকে দেখা হলো। তার সঙ্গে আলাপ করছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবে এসেছেন এ দুই তারকা।
ভারতীয় তারকাদের মধ্যে সোনমকে সবাই ফ্যাশন সচেতন হিসেবেই জানে। কানে আবারও পা রেখে সেই প্রমাণ দিলেন তিনি। সোমবার দিনের প্রথম ভাগে সাদাকালো ম্যাক্সি পরে বেরিয়েছিলেন ‘নীর্জা’ তারকা। এর ডিজাইনার লন্ডনের মাদার অব পার্ল। তিনি উঠেছেন হোটেল মার্টিনেজে।
লালগালিচায় সোনমএ নিয়ে অষ্টমবার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিলেন সোনম। আজ মঙ্গলবারও (১৫ মে) লালগালিচায় দ্যুতি ছড়াতে দেখা যাবে তাকে। ইনস্টাগ্রামে নিজের অসংখ্য জোড়া জুতার ছবি শেয়ার করেছেন ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দুই দিন কানে থাকার জন্য যথেষ্ট জুতা কি আছে আমার?’

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top