সৌম্যর ওপর নির্বাচকদের আস্থা

সৌম্যর ওপর নির্বাচকদের আস্থা

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকা সফরের পর টেস্ট ও ওয়ানডে দলে জায়গা হারানো সৌম্য সরকার ভালো করতে পারেননি সবশেষ টি-টোয়েন্টি সিরিজে। শ্রীলঙ্কায় ৫ ম্যাচে মাত্র ৫০ রান করলেও টিকে গেছেন তার উপর নির্বাচক এবং অধিনায়ক ও কোচের আস্থা থাকায়।
শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজে দুটি ম্যাচে তিন নম্বরে নামেন সৌম্য। একটি করে ম্যাচে খেলেন চার ও পাঁচে। কেবল প্রথম ম্যাচেই ব্যাটিং করেছিলেন নিজের প্রিয় পজিশন ওপেনিংয়ে।
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার আফগানিস্তান সিরিজের দল ঘোষণার সময় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, আগের সিরিজ যেমনই খেলুক টি-টোয়েন্টির দল গঠনের সময়ে সৌম্যর নাম সব সময়ই শুরুর দিকে থাকে।
“টি-টোয়েন্টিতে আমরা যত খেলোয়াড় নিয়ে চিন্তা করি, সৌম্যর কথাটা সবার আগে চলে আসে। বিষয়টি (শ্রীলঙ্কায় ভালো না খেলা) নিয়ে আমরা অধিনায়ক (সাকিব আল হাসান) ও কোচের (কোর্টনি ওয়ালশের) সঙ্গেও আলোচনা করেছি। ওরা সৌম্যর ব্যাপারে ইতিবাচক ছিল।”
আরেক ওপেনার ইমরুল কায়েস শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজ দলে থাকলেও কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। আফগানিস্তান সিরিজের ১৫ সদস্যের দলে জায়গা হয়নি তার। প্রধান নির্বাচক জানান, ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতির জন্য বাদ পড়েছেন ইমরুল।
“ওয়েস্ট ইন্ডিজে গিয়ে টেস্টের প্রস্তুতি নেওয়াটা খুব কঠিন। সামনে লম্বা সফর। যার কারণে কিছু খেলোয়াড়কে এই সিরিজে নেওয়া হয়নি। তাদের মধ্যে ইমরুল একজন।”

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top