ওয়ানডে সিরিজ খেলতে পারছেন না মাশরাফি!

ওয়ানডে সিরিজ খেলতে পারছেন না মাশরাফি!

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২২ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। এই সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবেন মাশরাফি বিন মুর্তজা। অবশ্য মাশরাফির এই সিরিজে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। নড়াইল এক্সপ্রেসের সহধর্মীনি অসুস্থ। সে কারণেই শঙ্কা। তবে বিসিবির নির্বাচকরা শুক্রবার পর্যন্ত অপেক্ষা করবেন মাশরাফিকে পাওয়ার জন্য। তার মধ্যে যদি মাশরাফির খেলাটা নিশ্চিত না হয় তাহলে তার বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করবে বিসিবি।
প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ক্রিকইনফোকে বলেন, ‘আমি গতকাল রাতে মাশরাফির সঙ্গে কথা বলেছি। তার স্ত্রী অসুস্থ। আমার মনে হয় না সে ওয়েস্ট ইন্ডিজে যেতে পারবে।’ তবে মাশরাফির সহধর্মীনি সুস্থ হয়ে উঠলে তিনি ওয়েস্ট ইন্ডিজ যেতে পারেন। অবশ্য সেটা নির্ভর করবে সিরিজ শুরু হওয়ার ঠিক কতদিন আগে তার স্ত্রী সুস্থ হয়ে উঠেন তার উপর। শেষ পর্যন্ত যদি তিনি ওয়েস্ট ইন্ডিজ যেতে না পারেন তাহলে সাকিব আল হাসান বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবেন।
এদিকে মঙ্গলবার অনুশীলনে হাটুর ইনজুরিতে পড়েছেন শফিউল ইসলাম। এই ইনিজুরির কারণে দ্বিতীয় টেস্টে তার খেলার সম্ভাবনা কম। বাংলাদেশ দলে চারজন পেসার ছিল। সেখান থেকে একজন ইনজুরিতে পড়লেন। সে কারণে শেষ ম্যাচে বাংলাদেশ দলের পেসারদের কোনো পরিবর্তন আসছে না।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে বাংলাদেশ ইনিংস ও ২১৯ রানে হার মেনেছে।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top