ওয়ান্ডার ওম্যানের সাজে শিশু হাসপাতালে

ওয়ান্ডার ওম্যানের সাজে শিশু হাসপাতালে

প্রবাহ বিনোদন : গল গ্যাডটচমকে দিলেন ‘ওয়ান্ডার ওম্যান’ তারকা গল গ্যাডট। যুক্তরাষ্ট্রের নর্দার্ন ভার্জিনিয়া শহরের ইনোভা চিলড্রেন’স হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের মুখে হাসি ফোটালেন তিনি। তখন পুরোপুরি সুপার হিরোর সাজে ছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। ‘ওয়ান্ডার ওম্যান’কে পেয়ে বিভিন্ন রোগে ভুগতে থাকা শিশুদের আনন্দ আর দেখে কে!
চিকিৎসাধীন শিশুদের পরিবার ও সেখানকার সব কর্মীর সঙ্গে কুশল বিনিময় করেছেন গল গ্যাডট। ভার্জিনিয়ার ফলস চার্চে বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ ছবির শুটিং করছিলেন তিনি। কাজের বিরতিতে হাজির হন শিশু হাসপাতালটিতে। স্বাভাবিকভাবে সবাই হলিউডের এই তারকার সঙ্গে ছবি তোলার বায়না ধরেছে। নিরাশ করেননি তিনি। সেইসব ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
ইনস্টাগ্রামে গল গ্যাডটের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছে ইনোভা চিলড্রেন’স হাসপাতাল কর্তৃপক্ষ। এর ক্যাপশনে লেখা, ‘শিশু ও কর্মীদের মুখে হাসি ফোটাতে ওয়ান্ডার ওম্যান এখানে আসায় আমরা সম্মানিত। ধন্যবাদ গল গ্যাডট।’
হাসপাতালের কর্মচারী জেমি জেন্টিল ইনস্টাগ্রামে লিখেছেন, ‘কিছু কিছু দিন পুরোপুরি অপূর্ব হয়ে ধরা দেয়। শিশুদের কাছে সুপার পাওয়ার নিয়ে হাজির হওয়ার জন্য দারুণ ঝলমলে ও উদার মানুষ গল গ্যাডটের কাছে আমরা কৃতজ্ঞ।’
গ্যাডটের সঙ্গে তোলা একটি দলীয় ছবি টুইটারে পোস্ট করেছেন চিকিৎসক লুকাস কোলাজো। তিনি লিখেছেন, ‘হাসপাতালে এসে আমাদের সঙ্গে দেখা করার জন্য গল গ্যাডটকে ধন্যবাদ। আপনিই সত্যিকারের ওয়ান্ডার ওম্যান। আপনাকে পেয়ে শিশুরা খুব খুশি। একইসঙ্গে কর্মীরাও আনন্দিত।’
লিউকেমিয়ায় আক্রান্ত শিশুকে কোলে তুলে নিলেন গলএই চিকিৎসক একটি ভিডিও শেয়ার করেন। এতে দেখা যাচ্ছে, লিউকেমিয়ায় আক্রান্ত পাঁচ বছর বয়সী একটি শিশুকে কোলে রেখেছেন গল গ্যাডট। ওই শিশুর মা স্টেফানি রামিরেজ জানিয়েছেন, ‘ওয়ান্ডার ওম্যান’ হাসপাতালে আসায় তার সন্তানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।
শিশু পরিচর্যা বিশেষজ্ঞ প্যাটি সিও-মেয়ার টুইটারে লিখেছেন, ‘প্রিয় গল গ্যাডট, আমাদের রোগী ও সহকর্মীদের সঙ্গে দেখা করায় আপনাকে অনেক ধন্যবাদ। পরেরবার আমার শিডিউল দেখে আসতে পারবেন? ভালোবাসা নিন। আপনার একজন ভক্ত।’
নিজের অটোগ্রাফ দেওয়া ছবি ও খেলনাসামগ্রী শিশুদের উপহার দেন ইসরায়েলি অভিনয়শিল্পী গল গ্যাডট। ডিসি ইউনিভার্সের সুপার হিরো ছবিগুলোতে ওয়ান্ডার ওম্যান চরিত্রে অভিনয় করেন তিনি। এখন পর্যন্ত তিনটি ছবিতে তাকে এই ভূমিকায় দেখা গেছে।
গল গ্যাডট অভিনীত ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ মুক্তি পাবে ২০১৯ সালের ১ নভেম্বর। এটি হলো ‘ওয়ান্ডার ওম্যান’ (২০১৭) ছবির সিক্যুয়েল। দুটোরই পরিচালক প্যাটি জেনকিন্স।
হলিউড তারকাদের কেউ কেউ বড় পর্দার চরিত্রের সাজে হাসপাতালে হাজির হয়ে চমকে দিয়েছেন। এ তালিকায় আরও আছেন জনি ডেপ ও রবার্ট ডাউনি জুনিয়র।
হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে গল

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top