খুলনায় ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

খুলনায় ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

স্টাফ রিপোর্টার
খুলনা মহানগরীর দোলখোলায় মেহেদী হাসান (২২) নামের এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি মহানগরীর বয়রা পাবলিক কলেজের পেছনে সাজেস টেকনিক্যাল কলেজের ছাত্র ও বাগমারা সোনামণি স্কুলের পেছনে মো. মামুন হাওলাদারের ছেলে। রাত ৮টার দিকে পথচারিরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এসময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পকেটে থাকা মোবাইলফোনের মাধ্যমে পুলিশ তার পরিচয় নিশ্চিত করেছে। দুর্বৃত্তরা তার পিঠের বাম দিকে ধারাল ছুরি দিয়ে গভীর আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার সোনালী সেন জানান, ধারাল অস্ত্রের আঘাতে ওই কলেজছাত্রকে হত্যা করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকা-ের কারণ জানা যায়নি। মেহেদীর শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।
নিহতের বাবা মামুন হাওলাদার পেশায় একজন রাজমিস্ত্রি। সন্ধ্যায় বাড়িতে ফিরে তিনি মৃত্যুর খবর জানতে পারেন। দুই ভাইয়ের মধ্যে মেহেদী হাসান বড়। হত্যাকা-ের কোনো কারণ জানাতে পারেননি মামুন হাওলাদার। এদিকে হত্যাকা-ের খবর পেয়ে স্বজন ও কলেজশিক্ষকরা হাসপাতালে ভিড় করেন। বয়রার সাজেস টেকনিক্যাল কলেজের কম্পিউটার বিভাগের প্রথম বর্ষের ছাত্র মেহেদী হাসান সদালাপী ছিলেন বলে জানা গেছে।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, ম্যাটাডোর কোম্পানির কর্মচারী মো. শাহীন দোলখোলা মোড়ে ছুরিকাহত অবস্থায় মেহেদীকে পেয়ে হাসপাতালে নিয়ে আসে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানাতে পারেননি।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top