আ’লীগের ৭ প্রার্থীর দলীয় মনোনয়ন ক্রয়

খুলনা-৪ আসনের উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টার
খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ক্রয় করেছেন দলীয় ৭ জন প্রার্থী। শনিবার দ্বিতীয় দিন পর্যন্ত প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা জালাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী সালাম মুর্শেদী, তেরখাদা উপজেলা চেয়ারম্যান সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত অধিকারী, জেলা সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল ও সুজাপুত্র এস এম খালেদীন রশীদি সুকর্ন দলীয় মনোনয়ন ক্রয় করেছেন। এর মধ্যে মোল্লা জালাল উদ্দিন, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, অ্যাড. সুজিত অধিকারী ও এসএম খালেদীন রশীদি সুকর্ন মনোনয়ন জমা দিয়েছেন।
শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন বিক্রি শুরু হয়। আজ রোববার পর্যন্ত এই মনোনয়ন ক্রয় ও জমাদান চলবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ প্রবাহকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঈদের পরে দলীয় মনোনয়নপত্র যারা নিয়েছেন তাদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সকলের সাথে আলোচনা করে তারিখ নির্ধারণ হবে। পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।
উল্লেখ্য, খুলনা-৪ আসনের সংসদ সদস্য এস এম মোস্তফা রশীদি সুজার মৃত্যুর পর আসনটি শূন্য হয়। আগামী ২০ সেপ্টেম্বর এই আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top