আতলেতিকো কোচের বেশি পছন্দ নেইমার

আতলেতিকো কোচের বেশি পছন্দ নেইমার

স্পোর্টস ডেস্ক : কিলিয়ান এমবাপে নয়, বরং সুযোগ থাকলে নেইমারকে দলে টানতেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে। তার মতে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দলের জন্য বেশি পরিশ্রম করেন।
রাশিয়া বিশ্বকাপে প্রত্যাশা পূরণ করতে পারেননি নেইমার। ফাউলের শিকার হয়ে রেফারিদের সহানুভূতি পেতে নাটুকেপনা করায় হয়েছেন সমালোচনার শিকার। তবে নেইমারের সামর্থ্য নিয়ে প্রশ্ন তোলেননি কেউই।
পিএসজিতে নিজের প্রথম মৌসুমে লিগ ওয়ানের ২০ ম্যাচে ১৯টি গোল করেন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। এ বছরের ফেব্রুয়ারির শেষ দিকে মার্সেইয়ের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ডান পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যাওয়ায় মৌসুমের বাকি সময়ে আর মাঠে নামা হয়নি বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারের।
আর বর্তমানের অন্যতম সেরা তরুণ প্রতিভা এমবাপে পিএসজির হয়ে আলো ছড়ানোর পাশাপাশি বড় অবদান রাখেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ে। ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের পর দ্বিতীয় টিনএজার হিসেবে বিশ্বকাপের ফাইনালে গোল করার কীর্তি গড়েন ১৯ বছর বয়সী এই ফরোয়ার্ড। নজরকাড়া পারফরম্যান্সে জিতে নেন আসরের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার।
তবে দলীয় স্বার্থে নেইমারকেই বেশি পছন্দ সিমেওনের। সময়ের অন্যতম সেরা দুই ফরোয়ার্ডের মধ্যে সুযোগ থাকলে কাকে দলে টানতেন-এমন প্রশ্নের জবাবে আর্জেন্টাইন এই কোচ বলেন, “অবশ্যই নেইমার, কারণ সে বেশি পরিশ্রম করে।”
“সে লুইস এনরিকের বার্সেলোনা দলে অনেক পরিশ্রম করেছিল। এমবাপে অসাধারণ খেলোয়াড়। কিন্তু সে অনেকটা ব্যক্তিকেন্দ্রিক এবং মাঠে তার নির্দিষ্ট কোনো পজিশন নেই।”

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top