কেসিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জ্বল সাহা নির্যাতনের শিকার

বিভিন্ন সংগঠনের নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার
খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জ্বল কুমার সাহাকে মারধর করেছে দুর্বৃত্তরা। গতকাল বেলা আড়াইটার দিকে নগরভবন থেকে বের হয়ে আইনজীবী সমিতির সামনে গেলে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ ঘটনায় বিভিন্ন সংগঠন নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।
ভুক্তভোগী জানান, তিনি অফিস শেষে মোটরসাইকেলযোগে নগরভবন থেকে বের হয়ে জেলা আইনজীবী সমিতির সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত লাঠিসোটা নিয়ে তার ওপর চড়াও হয়। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা তাকে বেধড়ক মারপিট শুরু করে। এ সময় পথচারিরা ছুটে এলে দুর্বৃত্তরা দু’টি মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে জীবননাশের হুমকি দিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে কেসিসি কর্মচারী ও এমপ্লয়ীজ ইউনিয়নের নেতারা হাসপাতালে ছুটে যান।
এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন কেসিসি কর্মচারী ও এমপ্লয়ীজ ইউনিয়নের নেতারা। বিবৃতিদাতারা হলেন সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ ওহিদুজ্জামান শেখ, সহ-সভাপতি খান হাবিবুর রহমান ও স, ম মোকাররম হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ ইমতিয়াজ হোসেন, সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হাসান (লিটু) ও মোঃ আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান, প্রচার সম্পাদক জি,এম আনোয়ারুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ বশির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ পিন্টু রহমান, সমাজকল্যাণ সম্পাদক কাজী এনামুল হক (টুকু), মহিলাবিষয়ক সম্পাদক মোসাঃ মনোয়ারা বেগম, কোষাধ্যক্ষ মোঃ হেমায়েত উদ্দিন খান, বিভাগীয় সদস্য মোঃ বাহাদুর হোসেন, মোঃ জাকির হোসেন, মোঃ আকবর হোসেন, আব্দুর রব শেখ, রফিকুল ইসলাম (রাজু) এবং খুলনা সিটি কর্পোরেশন এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মোঃ সোবাহান আলী, সাধারণ সম্পাদক দুলাল হোসেন রাজাসহ ইউনিয়নের নেতৃবৃন্দ। অনুরূপ বিবৃতি দিয়েছেন কেসিসি এমপ্লয়ীজ ইউনিয়নের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন- ইউনিয়নের সভাপতি সোবহান আলী, সাধারণ সম্পাদক দুলাল হোসেন রাজা, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হক, সহ-সভাপতি কিশোর কুমার, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আয়নাল হক, কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম শহিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মৃধা, প্রচার সম্পাদক ইউসুফ হাওলাদার, মহিলা সম্পাদিকা মমতাজ বেগম ও দপ্তর সম্পাদক জাকির হোসেন।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top