চৌগাছায় প্রবাসীর স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা

যশোর ব্যুরো : যশোরে আছিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে তার শাশুড়ি ও দেবরের বিরুদ্ধে। তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আছিয়া ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ধোপাদী গ্রামের জহির বিশ্বাসের স্ত্রী ও একই উপজেলার মনোহরপুর গ্রামের আনসার ব্যাটালিয়ন সদস্য সালাউদ্দিনের মেয়ে। তার স্বামী মালয়েশিয়া প্রবাসী।
চৌগাছা হাসপাতালে আছিয়া জানিয়েছেন, তার শাশুড়ি পারুল বেগম ও দেবর মিলন জোর করে তার মুখে বিষ দিয়েছে। পরে তড়িঘড়ি করে স্থানীয় বাজারে নিয়ে ওয়াশ করিয়েছে।
আছিয়ার বাবা সালাউদ্দিন বলেন, পাঁচ বছর আগে তার মেয়ের বিয়ে হয় একই উপজেলার ধোপাদী গ্রামের হারান বিশ্বাসের ছেলে জহির বিশ্বাসের সাথে। নিহান নামে চার বছরের একটি ছেলে রয়েছে তাদের। স্বামী দেশে না থাকায় আছিয়ার শাশুড়ি, দেবর, ননদ ও নদদের স্বামী প্রায়ই তাকে নানাভাবে নির্যাতন করে। মঙ্গলবার মেয়েকে আনতে যান ধোপাদী গ্রামে। সেখানে গিয়ে মেয়েকে না পেয়ে ধোপাদী বাজারে গিয়ে দেখেন এক গ্রাম্য চিকিৎসকের দোকানে মেয়েকে ওয়াশ করা হচ্ছে। দুপুর ১২টার দিকে একটি মাইক্রোর ব্যবস্থা করে তাকে চৌগাছা হাসপাতালে নিয়ে আসি। এখানকার চিকিৎসক তাকে ওয়াশ করেন। এখানে এসেও মেয়ের শ্বশুর পক্ষের লোকজন গোলযোগ করছিল। তিনি বলেন, চৌগাছা থানা পুলিশ এসেছিল। ঘটনাস্থল অন্য থানায় হওয়ায় মেয়ে একটু সুস্থ হলে কালীগঞ্জ থানায় মামলা করব। চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আকিকুল ইসলাম বলেন, হাসপাতালে গিয়েছিলাম। যেহেতু ঘটনাস্থল কালীগঞ্জ থানায়। এ জন্য তাদের কালীগঞ্জ থানায় আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top