কী করছেন অপু?

কী করছেন অপু?

প্রবাহ বিনোদন : গত বছর ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’, এ বছর ঈদে ‘পাঙ্কুজামাই’ নামে দুটি ছবি মুক্তি পায়। দুটি ছবিই শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তান জন্ম নেওয়ার খবর ফাঁস হওয়ার আগে শুটিং করা। এরপর এখন পর্যন্ত অপুর নতুন কোনো সিনেমা প্রেক্ষাগৃহে আসেনি।
মাঝে শাকিব খানের সঙ্গে বিবাহবিচ্ছেদসহ নানা ধরনের জটিলতার মুখোমুখি হন অপু বিশ্বাস। তবে চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নেননি। চলতি বছর কলকাতার ছবি শর্টকাট ও দেশীয় শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ নামে দুটি নতুন ছবির কাজ শুরু করেন অপু বিশ্বাস। ছবিগুলোর কাজ এখন কোন পর্যায়ে? অপু বিশ্বাস বলেন, ‘শর্টকাট ছবির শুটিং শেষ। আর শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবির গান বাকি। আপাতত এই অবস্থা। একটি নতুন ছবিতে কাজের প্রস্তুতি চলছে। এ জন্য সাঁতার কাটছি, নিয়মিত ব্যায়ামাগারে যাচ্ছি। আরও ওজন কমাতে হবে। ২৮ অক্টোবর থেকে শর্টকাট ছবির ডাবিং শুরু হবে। তা ছাড়া দেশ–বিদেশে কিছু বিশেষ স্টেজ শো করছি।’
কাজ কমে যাওয়া নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘ঢাকার চলচ্চিত্রে দর্শকের যে ভালোবাসা আমি পেয়েছি, বুঝেশুনে কাজ কম করলেও সেই ভালোবাসা হারাবে না বলে আমার বিশ্বাস।’ শর্টকাট ছবিতে অপু বিশ্বাসের নায়ক কলকাতার পরমব্রত ও শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিতে বাপ্পী চৌধুরী।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top