হেনস্তা নিয়ে মুখ খুললেন চিত্রাঙ্গদা

হেনস্তা নিয়ে মুখ খুললেন চিত্রাঙ্গদা

প্রবাহ বিনোদন : তনুশ্রী দত্ত বলিউডে এখন একটি সাহসের নাম। যৌন হেনস্তা নিয়ে তিনি যেভাবে কথা বলছেন, তাতে এখন অনেকেই নিজের দুর্বিষহ অভিজ্ঞতা সবার সামনে তুলে ধরতে সাহস পাচ্ছেন। এরপর এই নির্যাতন নিয়ে কথা বলেছেন কঙ্গনা রনৌত, বিনতা নন্দা। এবার মুখ খুলেছেন বলিউড তারকা চিত্রাঙ্গদা সিং।
সম্প্রতি তিনি বলেন, ‘বাবুমশায় বন্দুকবাজ’ ছবিতে কাজ করার সময় পরিচালক কুশান নন্দী আর সহশিল্পী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি তাঁকে যৌন হেনস্তা করেছিলেন। আর পরে একটি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে তা নিয়ে দম্ভ করে নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেছেন, ‘আমি দু–দুবার মজা নিয়েছি।’ সহশিল্পীর কাছ থেকে এমন মন্তব্য শুনে অবাক হন চিত্রাঙ্গদা সিং। আর তা তাঁকে খুবই আহত করেছে।
‘বাবুমশায় বন্দুকবাজ’ ছবির পরিচালক কুশান নন্দীর দিকে অভিযোগের আঙুল তুলে চিত্রাঙ্গদা সিং বলেছেন, ‘ছবিটিতে কাজ করার সময় এমন কিছু ঘটনা ঘটেছিল, একসময় ছবিটি থেকে আমি বের হয়ে যাই। তত দিনে ছবির কিছু শুটিংও করেছি। এরপরও ছবিটি ছেড়ে দিই।’ কুশান নন্দী আপনার সঙ্গে কী আচরণ করেছিলেন? চিত্রাঙ্গদা সিং বলেন, ‘সেদিন নওয়াজের সঙ্গে আমার একটি অন্তরঙ্গ দৃশ্যের শুট হচ্ছিল। আর আমি এ ধরনের দৃশ্যে একদমই স্বতঃস্ফূর্ত ছিলাম না। দুবার টেক দিয়েছি। কিন্তু পরিচালক আমাকে আবারও দৃশ্যটি করতে বলেন। তখন মনে হয়েছিল, ইচ্ছাপ্রণোদিতভাবে আমাকে দিয়ে বারবার তা করানো হচ্ছে। কুশান সেদিন আমার সঙ্গে যেভাবে কথা বলেছিলেন, তা ভাবতেই পারি না। সেদিন আমি সেটে কেঁদেছিলাম। আমি শুটিং ছেড়ে বেরিয়ে আসি। এমনকি আমি ছবিটাও ছেড়ে দিই।’ এরপর এই ঘটনার ব্যাপারে একটি পত্রিকা থেকে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে প্রশ্ন করা হয়। তখন এর জবাবে তিনি সেই আপত্তিকর মন্তব্য করেন।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top