এনসিএলে শেষ দিনে বৃষ্টির জয়

এনসিএলে শেষ দিনে বৃষ্টির জয়

স্পোর্টস ডেস্ক : সাগরে নিম্নচাপের প্রভাবে বৃষ্টির দাপটে কক্সবাজারে খেলা সম্ভব হয়নি দ্বিতীয় দিন থেকে। চতুর্থ দিনে খেলা সম্ভব হল না অন্য ভেন্যুগুলোতেও। জাতীয় ক্রিকেট লিগের দুই স্তরের চার ম্যাচই হয়েছে ড্র।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে বরিশালের ২৯৯ রানের জবাবে ৭ উইকেটে ৩৪৯ রানে প্রথম ইনিংস ঘোষণা করে স্বাগতিকরা। দলকে লিড এনে দেওয়া সেঞ্চুরির সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন খুলনার জিয়াউর রহমান।
প্রথম স্তরের আরেক ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রথম ইনিংসে ১৫১ রানে গুটিয়ে যায় রংপুর। জবাবে নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান ও জুনায়েদ সিদ্দিকের সেঞ্চুরিতে ৪ উইকেটে ৫৮৯ রানে প্রথম ইনিংস ঘোষণা করে রাজশাহী।
দ্বিতীয় ইনিংসে লিটন দাসের ডাবল সেঞ্চুরিতে ২ উইকেটে ৩১৯ রান করে তৃতীয় দিন শেষ করে রংপুর। চতুর্থ দিন আর মাঠেই নামা হয়নি তাদের। নিজেরই আগের রেকর্ডকে অনেকটা পেছনে ফেলে প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের হয়ে দ্রুততম ডাবল সেঞ্চুরির কীর্তি গড়া লিটন জেতেন ম্যাচ সেরার পুরস্কার।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে প্রথম ইনিংসে ২০৬ রানে গুটিয়ে যায় ঢাকা বিভাগ। জবাবে ঢাকা মেট্রো করে ৩৮৭ রান। দ্বিতীয় ইনিংসে ঢাকা ২ উইকেটে ৫০ রান করার পর বৃষ্টির দাপটে তৃতীয় দিনের মাঝামাঝি সময় থেকে এই ভেন্যুতে আর খেলা সম্ভব হয়নি।
ক্যারিয়ার সেরা ১৮৯ রানের ইনিংস মেট্রোর ওপেনার সাদমান ইসলামকে এনে দিয়েছে ম্যাচ সেরার পুরস্কার।
দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দিন ৯ উইকেটে ২৮২ রান করে চট্টগ্রাম। পরের তিন দিন বৃষ্টির বাধায় এই ভেন্যুতে খেলা সম্ভব হয়নি।

SHARE THIS NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top