Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনা আধুনিক রেল স্টেশনের রিক্সা পার্কিংয়ের জায়গায় চলে খেলা

খুলনা আধুনিক রেল স্টেশনের রিক্সা পার্কিংয়ের জায়গায় চলে খেলা

স্টাফ রিপোর্টার
খুলনা আধুনিক রেল স্টেশনে রিক্সা পার্কিংয়ের জায়গায় রাখা হয় না রিক্সা। সন্ধ্যার পরে জমে ওঠে ব্যাডমিন্টন খেলা। নির্দিষ্ট জায়গায় পার্কিং না করায় নষ্ট হচ্ছে স্টেশনের পরিবেশ। কর্মকর্তারা বিষয়টি নিয়ে ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
জানা গেছে, খুলনা আধুনিক রেল স্টেশনে গাড়ি পার্কিং এর জন্য রয়েছে নির্ধারিত স্থান। এরই ধারাবাহিকতায় স্টেশনে রিক্সা পার্কিং এর জন্যও নির্ধারিত সাইনবোর্ড লাগানো রয়েছে। রিক্সার জন্য নির্ধারিত থাকলেও সেখানে রাখা হয় না রিক্সা। সন্ধ্যার পরেই শুরু করা হয় ব্যাডমিন্টন খেলা। যার কারণে রাখা যায় না সেখানে রিক্সা। ফলে এলোমেলোভাবে করা হয় রিক্সা পার্কিং। নষ্ট হচ্ছে আধুনিক রেল স্টেশনের মনোরম পরিবেশ।
খুলনা আধুনিক রেল স্টেশনে রাতের বেলা এলোমেলো করে রাখা রিক্সার চালক এবং সাধারণ যাত্রীরা জানায় স্টেশনে পার্কিংয়ের নির্ধারিত স্থানে কর্তৃপক্ষের নাগের ডগায় খেলা চলে। কিন্তু কর্তৃপক্ষ কিছুই বলতে পারে না। আর সেখানে রিক্সাওয়ালারা কি করবে।
আবুল হাসেম নামের এক রিক্সাওয়ালা বলেন, তাদের কিছুই করার নেই। যেখানে রিক্সা রাখার জায়গায় খেলা চলে কর্তৃপক্ষ কিছু বলে না। সেখানে রিক্সাওয়ালারা কিছু বলতে গেলে মার খেতে হবে।
যশোর থেকে আসা সোবহান নামের এক যাত্রী বলেন, রিক্সার জন্য নির্ধারিত জায়গায় রিক্সা রাখতে না দেওয়ায় রিক্সা এলোমেলো করে রাখা হয়। যার ফল ভোগ করতে হয় সাধারণ যাত্রীদের।
কয়রা থেকে আসা গণি মিয়া নামের এক রিক্সাচালক বলেন, রিক্সার জন্য নির্ধারিত জায়গা শুধুমাত্র নামেই। এ বিষয়ে কথা বলতে গেলে স্টেশনের মধ্যে প্রবেশ করা যাবে না।
স্টেশনের দায়িত্বে থাকা ইঞ্জিনিয়ার মোঃ হাফিজুর রহমান বলেন, স্টেশন পুরোপুরি সকল প্রক্রিয়ায় স্টেশন মাস্টারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর স্টেশনে পার্কিংয়ের জায়গায় খেলা হলেও রিক্সা রাখতে দেওয়া হয় না এমন কোনো বিষয় তিনি জানেন না।
স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার বলেন, স্টেশন এখনও ইঞ্জিনিয়াররা লিখিতভাবে বুঝিয়ে দেয়নি। যার কারণে তারা কাউকে কোনো কিছু বলতে পারছেন না। আর মৌখিকভাবে বললেও শুনতে চায় না। খেলার বিষয়টি নিরাপত্তা বাহিনীকে বলা হয়েছে খুব শিগগিরই বন্ধ হয়ে যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*