Breaking News
Home / বিনোদন / টানা ৩১ দিন শুটিং!

টানা ৩১ দিন শুটিং!

প্রবাহ বিনোদন : চোখের পলকে শুটিং শেষ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সাপলুডুর’র! চলতি বছরের ২৭ অক্টোবর মানিকগঞ্জ থেকে শুরু করে শেষ হলো ৩ ডিসেম্বর টেকনাফে। ছোট পর্দার প্রশংসিত নির্মাতা গোলাম সোহরাব দোদুলের প্রথম ছবি এটি। সে হিসেবে খুব দ্রুত সময়ের মধ্যেই তিনি ছবিটির কাজ শেষ করেছেন। যেমনটা সচরাচর ঘটে না।
বিদ্যা সিনহা মিম জানান, ৩ ডিসেম্বর ছবির শেষ ভাগের কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন তারা। তার ভাষায়, ‘সত্যিই ছবিটির কাজ চোখের পলকে শেষ হয়ে গেল। কারণ আমরা টানা ৩১ দিন শুটিং করেছি। কেউ ডানে বামে তাকাইনি। ভালোভাবেই কাজটি শেষ করেছি। আমাদের পুরো ইউনিট ও শুটিং পরিকল্পনা ছিল বেশ গোছানো। কাজ শেষে আমরা খানিকটা ক্লান্তও।’ ছবিতে নায়ক হিসেবে আছেন আরিফিন শুভ। তিনি বলেন, ‘কাজ শেষ করে খুব নির্ভার লাগছে। এই ছবির নায়ক আসলে গল্প। গল্পের টানেই কাজটা করেছি। এবং আশা করছি অসাধারণ এক গল্পের সিনেমা হবে এটি।’
নির্মাতা দোদুল জানান, পুরো শুটিংয়ের সময় সচেতনভাবেই তারা সিনেমার কোনও দৃশ্যের স্থিরচিত্র প্রকাশ করেননি কোথাও। এমনকি ইউনিটের প্রত্যেকের বেলায় নিয়ম ছিল, সেলফি তোলা যাবে, তবে পুরো শুটিং শেষ হওয়ার আগে সেটি প্রকাশ করা যাবে না কোথাও।
শুভ-মিম এর আগে জুটি হয়ে কাজ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ ছবিতে। মাঝে লম্বা বিরতি নিয়ে ‘সাপলুডু’ দিয়ে আবার একসঙ্গে বড় পর্দায় ফিরছেন।
ছবিটিতে শুভ-মিম ছাড়াও অভিনয় করেছেন জাহিদ হাসান, তারিক আনাম খান, সালাহউদ্দিন লাভলু প্রমুখ। ছবিটি নির্মাণের পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা দোদুল নিজেই। ‘সাপলুডু’ মুক্তির পরিকল্পনা রয়েছে নতুন বছরের প্রথম দিকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*