Breaking News
Home / স্থানীয় সংবাদ / নগরীতে আবারও ট্রাক নিয়ে গ্যাসের দোকানে চুরি

নগরীতে আবারও ট্রাক নিয়ে গ্যাসের দোকানে চুরি

স্টাফ রিপোর্টার
নগরীতে আবারও অভিনব কায়দায় ট্রাক নিয়ে চুরি সংঘটিত হয়েছে। বুধবার নগরীর নিউমার্কেট এলাকায় ট্রাক নিয়ে চোরেরা ৭১টি গ্যাসের চুলাসহ প্রায় ২ লাখ টাকার মালামাল ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়।
ভোর ৫টার দিকে নগরীর সোনাডাঙ্গা মেইন রোডস্থ বায়তুন নূর শপিং সেন্টারের পেছনে দারুন ট্রেডিং নামে একটি গ্যাসের দোকানে এ চুরিটি ঘটে। সকাল ১০টার দিকে দোকানের মালিক জিল্লুর রহমান প্রতিদিনের ন্যায় দোকান খুলতে এসে দেখেন সার্টারে কোন তালা নেই। চোরেরা বিশেষ কায়দায় তালা খুলে ৭১টি গ্যাসের চুলা, ৮টি সিলিন্ডার, ৮টি রাইস কুকার, ৩ কার্টন রেগুলেটর, দুটি ব্লিন্ডার মেশিন ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়। এছাড়াও পার্শ্ববর্তী একটি এয়ারটিকিট বিক্রির দোকানের তালা খুলে চোরেরা ভেতরে প্রবেশ করে। সেখানে সহজে বহনযোগ্য কোন মালামাল না থাকায় কিছুই নিতে পারেনি।
স্থানীয় লোকজন জানান, ফজরের নামাজ শেষে লোকজন যাওয়ার সময়ে এখানে একটি ট্রাক দাঁড়ানো দেখেছে। কিন্তু কেউই কিছুই বুঝতে পারেনি। চোরেরা ট্রাক দিয়ে সামনের অংশ ঢেকে গোপনে তালা খুলে ভেতরে প্রবেশ করে। এরপর সুকৌশলে মালামাল ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়।
দোকানের মালিক জিল্লুর রহমান জানান, খুব বেশিদিন হয়নি আমরা ব্যবসাটা চালু করেছি। এভাবে চুরি হয়ে যাবে ভাবিনি। এই রোডে নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও ট্রাক নিয়ে চোরেরা সহজে এত মালামাল নিয়ে যাবে এটা কিভাবে সম্ভব?
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোকানের মালিক মামলা করবে বলে জানিয়েছে। বিভিন্ন স্থানে আমাদের লোক নজরদারী করছে। এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।
উল্লেখ্য, এর আগেও গত বছর নগরীর জোড়াগেট গ্যাসের দোকানে, রয়েল মোড়ে দু’টি দোকানে, সোনাডাঙ্গা আল-ফারুক সোসাইটি এলাকায় একটি বাড়িতে একই কায়দায় চুরি সংঘটিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*