Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে অধিনায়ক পাওয়েল

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে অধিনায়ক পাওয়েল

স্পোর্টস ডেস্ক : ওয়ানডে দলে জায়গা পাকা নয় এখনও। সবশেষ সিরিজেও রান পাননি। সেই রভম্যান পাওয়েল পেলেন ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেওয়ার ভার। চোটের কারণে টেস্ট সিরিজ খেলতে না পারা নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার থাকছেন না বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজেও। ভারপ্রাপ্ত অধিনায়ক করা হয়েছে পাওয়েলকে। শুধু হোল্ডারের না থাকাই নয়, এই সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের আগে ঘোষিত দলে পরিবর্তন এসেছে আরও বেশ কিছু।
বিস্ফোরক ওপেনার এভিন লুইস থাকছেন না এই সিরিজে। দুই বছর পর ওয়ানডে দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো। আগের ঘোষণা করা দল থেকে লুইসের বাদ পড়ার আনুষ্ঠানিক ব্যখ্যা জানানো হয়নি। তবে ইএসপিএন ক্রিকইনফোর খবর, আরও অনেক ক্যারিবিয়ান ক্রিকেটারের মতো লুইস বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে সই করেননি বিশ্ব জুড়ে টি-টোয়েন্টি লিগগুলো নির্বিঘেœ খেলার জন্য। এই সপ্তাহেই নিজের ভবিষ্যৎ নিয়ে বাঁহাতি ওপেনার আলোচনা করবেন বোর্ডের ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামসের সঙ্গে। রভম্যান পাওয়েল সবশেষ ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ৫ ম্যাচে করেছিলেন মাত্র ৬১ রান। এরপরও যথেষ্ট বিকল্পের অভাব ও তার সম্ভাবনা বিবেচনায় তাকেই দেওয়া হয়েছে নেতৃত্ব। আগে ঘোষিত দল থেকে চোটের কারণে ছিটকে গেছেন অফ স্পিনার অ্যাশলি নার্স ও বাঁহাতি পেসার ওবেদ ম্যাককয়। তাদের বদলে ফিরেছেন পেস বোলিং অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট ও অফ স্পিনিং অলরাউন্ডার রোস্টন চেইস। টেস্ট সিরিজে চার ইনিংসে মাত্র ৩৪ রান করলেও ওয়ানডেতে ফিরলেন চেইস। সবশেষ ওয়ানডে খেলেছেন তিনি গত বছরের জুলাইয়ে। ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি অধিনায়ক ব্র্যাথওয়েট ওয়ানডে সবশেষ খেলেছেন গত মার্চে। আগামী রোববার শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে আজ বৃহস্পতিবার বিকেএসপিতে বিসিবি একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা।
ওয়ানডের ওয়েস্ট ইন্ডিজ দল: রভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেইস, দেবেন্দ্র বিশু, চন্দ্রপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শেই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কিমো পল, কাইরান পাওয়েল, ফ্যাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনিল আমব্রিস, ওশান টমাস।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*