Breaking News
Home / স্থানীয় সংবাদ / ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসলে শিল্প প্রতিষ্ঠান স্থাপনের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে : বকুল

ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসলে শিল্প প্রতিষ্ঠান স্থাপনের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে : বকুল

খানজাহান আলী থানা এলাকায় নির্বাচনী প্রচার মিছিল

স্টাফ রিপোর্টার
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খুলনা-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত ধানের শিষ প্রতীকের প্রার্থী আলহাজ রকিবুল ইসলাম বকুলের নেতৃত্বে খানজাহান আলী থানা এলাকায় এক বিশাল নির্বাচনী প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে খানজাহান আলী থানার শিরোমণি বাজার থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তেলিগাতী বাজারে এসে শেষ হয়।
মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় রকিবুল ইসলাম বকুল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসলে এ এলাকার কৃষক ভাইদের ন্যায্যমূল্যে সার ও বীজ সরবরাহ করা হবে। নতুন নতুন শিল্পপ্রতিষ্ঠান স্থাপনের মাধ্যমে প্রচুর কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। নতুন বাজেট পাশের মাধ্যমে এলাকার রাস্তাঘাট সংস্কার করা হবে। তিনি আগামী ৩০ ডিসেম্বর ধানের শিষে ভোট দেওয়ার মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার জন্যও এলাকাবাসীর প্রতি আহবান জানান।
খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়ছেদ আলীর সভাপতিত্বে পথসভা ও প্রচার মিছিলে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন, কেন্দ্রীয় বিএনপি নেতা শামীমুর রহমান শামীম, প্রধান নির্বাচনী সমন্বয়ক এসএম আরিফুর রহমান মিঠু, বিএনপি নেতা শেখ মোশাররফ হোসেন, অ্যাড. ফজলে হালিম লিটন, শেখ ইকবাল হোসেন, শেখ আমজাদ হোসেন, সিরাজুল হক নান্নু, মোঃ সাইফুল ইসলাম, সাজ্জাদ হোসেন তোতন, মুর্শিদ কামাল, আবু সাইদ হাওলাদার আব্বাস, শেখ আলমগীর হোসেন ও এমদাদুল হক, খায়রুজ্জামান শামীম প্রমুখ। সন্ধ্যা সাড়ে ৬টায় মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে ও মতলেবুর রহমান মিতুল মোড়লের পরিচালনায় আড়ংঘাটা বাজারে তিনি নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় উত্তরবঙ্গ কল্যাণ সমিতির সাথে তার নিজস্ব বাসভবনে তিনি এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এর আগে সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত তিনি দৌলতপুর বাজার এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন।
এদিকে বৃহস্পতিবার রাতে ২০ দলীয় জোটের এক সভা বিএনপি মনোনীত ধানের শিষ প্রতীকের প্রার্থী আলহাজ রকিবুল ইসলাম বকুলের গোয়ালখালিস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা নিজাম উর রহমান লালুর সভাপতিত্বে স্বেচ্ছাসেবক দল মহানগর কমিটির সাধারণ সম্পাদক ফারুক হিল্টনের পরিচালনায় সভায় প্রার্থী নিজে প্রধান অতিথি ছিলেন। সভায় নির্বাচন পরিচালনার জন্য একটি কমিটি গঠন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*