Breaking News
Home / স্থানীয় সংবাদ / কমার্স কলেজের দুইটি কিডনী নষ্ট হওয়া শশী বাঁচতে চায়

কমার্স কলেজের দুইটি কিডনী নষ্ট হওয়া শশী বাঁচতে চায়

স্টাফ রিপোর্টার
আযম খান সরকারি কমার্স কলেজের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের এমবিএ বিভাগের শিক্ষার্থী ফারহানা আক্তার শশী। সে ২০১৫ সালে ওই বিভাগ থেকে পরীক্ষায় কৃতকার্য হয়েছে। সে দীর্ঘদিন ধরে কিডনীজনিত সমস্যায় ভুগছে। বর্তমানে তার দুইটি কিডনীই নষ্ট হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
জানা গেছে, খুলনা জেলার সোনাডাঙ্গা মডেল থানার ৫/১ গোবরচাকা ১নং ক্রস রোডের মোঃ খায়রুল ইসলামের কন্যা ফারহানা আক্তার শশী। তার মায়ের নাম জরিনা বেগম। তার জাতীয় পরিচয় পত্র নম্বর ৭৩৪১৬৪৮৮১৯। তিনি বিবাহিত। তার স্বামীর নাম মোঃ শরীফুল ইসলাম। তার দুইটি কিডনীই বর্তমানে অকেজো বলে জানিয়েছেন চিকিৎসকরা। খুলনা ও ঢাকার চিকিৎসকরা তাকে কিডনী প্রতিস্থাপনের কথা বলেছেন। এ কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে যেতে হবে। এদিকে কিডনী প্রতিস্থাপনের জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে জোগাড় করা অসম্ভব। এজন্য সকলের সাহায্য প্রয়োজন বলে জানানো হয়েছে।
ফারহানা আক্তার শশী বলেন, তিনি বাঁচতে চান। তার আর্থিক সাহায্যের জন্য সমাজের বিত্তবান লোকসহ সকল শ্রেণি ও পেশার লোকের এগিয়ে আসার আহবান জানান।
তার আর্থিক সাহায্যে জন্য ডাচ বাংলা ব্যাংক খুলনা শাখার সঞ্চয়ী হিসাব নং-১২০১৫১০৪২৭৪৯৭, বিকাশ নং-০১৭৮৫-৭৯৭১৬৭ ও ০১৯১১-৬১৮১০২, রকেট-০১৭৮৫-৭৯৭১৬৭-৭ ও ০১৭২২-৫৪৪০৯২-৩। সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭৮৫-৭৯৭১৬৭ নাম্বারে কথা বলে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*