Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনাকে নিয়ে শেখ হাসিনার পরিকল্পনা আপনাদের মাঝে নিয়ে আসতে চাই

খুলনাকে নিয়ে শেখ হাসিনার পরিকল্পনা আপনাদের মাঝে নিয়ে আসতে চাই

পথসভায় সেখ জুয়েল

খবর বিজ্ঞপ্তি
আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেছেন, যারা আমার দেশের সোনার সন্তানদেরকে হত্যা করেছে, যারা আমার দেশকে মেরুদ-হীন করতে আমার দেশের সকল বুদ্ধিজীবীদের হত্য করেছিলো তারা আজও আমার দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমরা আর তাদের হাতে দেশের পতাকা দেখতে চাই না, তাদের আর রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাই না। দেশকে সোনার বাংলায় পরিণত করতে হলে স্বাধীনতাবিরোধীদের বর্জন করতে এবং স্বাধীনতার পক্ষের শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। এজন্য আসন্ন ৩০ ডিসেম্বরের নির্বাচনে স্বাধীনতার পক্ষের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
শুক্রবার সকালে নগরীর ৩১নং ওয়ার্ডের কমিশনার কালভার্ট থেকে শুরু করে, বউবাজার, জিন্নাপাড়া, হাজী মালেক কলেজ, লবণচরা, বান্দাবাজার, রূপসা ব্রিজ সংলগ্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহীদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, অ্যাড. সনাইফুল ইসলাম, ফকির মো. সাইফুল ইসলাম, শফিকুর রহমান পলাশ, মোঃ এম এ নাসিম, শেখ শাহাজালাল হোসেন সুজন, আসাদুজ্জামান রাসেল, সামশুদ্দিন আহমেদ শ্যাম, শেখ মো. ফারুখ হোসেন, জিয়ায়ুল ইসলাম মন্টু, আরিফ হোসেন মিঠু, শামিমুর রহমান শামিম, কাজী কামাল হোসেন, মাসুদ আহমেদ সজলসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়া তিনি সন্ধ্যায় নগরীর নিউমার্কেট এলাকায় খুলনা মহানগর ও স্থানীয় পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দের সাথে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*