Breaking News
Home / স্থানীয় সংবাদ / পুনরায় নির্বাচিত হলে বন্ধ শিল্প-কলকারখানা চালু করা হবে

পুনরায় নির্বাচিত হলে বন্ধ শিল্প-কলকারখানা চালু করা হবে

তেরখাদায় গণসংযোগে সালাম মূর্শেদী

খবর বিজ্ঞপ্তি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী, এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের কারণে বিশ্বের উন্নত দেশগুলো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিভিন্ন পদক ও উপাধিতে ভূষিত করেছেন। বিভিন্ন দেশ উন্নয়নের জন্য বাংলাদেশকে অনুসরণ করতে বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য বৃহৎ পরিকল্পনাও করেছেন। তিনি আমাকে এই এলাকার মানুষের অর্থনৈতিক উন্নয়নের জন্য পাঠিয়েছেন। জনগণের ভোটে আগামী নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে এ অঞ্চলের বন্ধ শিল্প-কলকারখানাগুলো প্রথমে চালু করা হবে।
তিনি আরও বলেন, শুধুমাত্র বন্ধ কলকারখানা চালু নয়, সাথে সাথে নতুন শিল্প প্রতিষ্ঠান স্থাপন করে বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণ করা হবে। এ জন্য তিনি নৌকার পক্ষে সকলকে একতাবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
শুক্রবার খুলনা-৪ আসনের তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়ন, মল্লিকপুর আশ্রয়ন প্রকল্প প্রাঙ্গন, ৫০নং এম এম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন, মল্লিকপুর বাজার, নয়া বারাসাত, কুলা পাটঘাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন, মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন, লক্ষ্মণপুর বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ, মতবিনিময় সভা, উঠান বৈঠক ও পথসভা করেন।
এর আগে তিনি বঙ্গবন্ধু সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাঞ্জুর মা হাসি বেগম এর মৃত্যুর খবর পেয়ে ছুটে যান মরহুমের শোকাহত পরিবারের পাশে। সেখানে মরুহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন তেরখাদা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, ইউপি চেয়ারম্যান মোঃ মোহসীন, কে এম আলমগীর হোসেন, অহিদুজ্জামান, তেরখাদা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাছিতুল হাবিব প্রিন্স, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদারসহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ও আপামর জনসাধারণ।
গণসংযোগে সারমিন সালাম : এদিকে খুলনা-৪ আসনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদীর পক্ষে শুক্রবার রূপসা উপজেলার এলাইপুর, জাবুসা, রূপসা বাজার, বাসস্ট্যান্ড, কাঁচাবাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও উঠান বৈঠক করা হয়। এর আগে এলাইপুর মজার স্কুলে শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন সালাম মূর্শেদী এমপি’র সহধর্মিণী বিশিষ্ট সমাজসেবিকা সারমিন সালাম।
গণসংযোগ ও উঠান বৈঠকে সারমিন সালাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে এই এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করতে বলেছেন। আর এই কাজ করার সুযোগ করে দেওয়ার দায়িত্ব এই এলাকার জনগণের। এলাকার জনগণের জন্য তারা ইতোমধ্যে বৃহৎ পরিকল্পনা করেছেন। সেখানে এলাকার মানুষের চিকিৎসা, শিক্ষা ও কর্মসংস্থানসহ নানা সুযোগ সুবিধা থাকবে। এ জন্য দলমত নির্বিশেষে আসন্ন নির্বাচনের জন্য সকলকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*