Breaking News
Home / জাতীয় সংবাদ / নির্বাচনের মতো আন্দোলনেও বিএনপি প্রত্যাখ্যাত হবে : ওবায়দুল কাদের

নির্বাচনের মতো আন্দোলনেও বিএনপি প্রত্যাখ্যাত হবে : ওবায়দুল কাদের

প্রবাহ রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, যারা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করে না, নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। আগামি দিনে আন্দোলন করলেও তাদের প্রত্যাখ্যান করবে।
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানম-ির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের। একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় সম্পদ আর কিছু নেই মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমাদের নেত্রী দেশরতœ শেখ হাসিনার কাছ থেকেও আমরা মানুষকে ভালোবাসার শিক্ষা পেয়েছি। কাজেই আজকে থেকে আমরা এই শপথই নেব, বঙ্গবন্ধুর সততা ও সাহসের আদর্শকে আমরা ধারণ করব। এবং আমাদের শপথ হবে, আমরা মাটির কাছে থাকব, মানুষের কাছে থাকব, মানুষের কাজে থাকব এবং জনস্বার্থে কাজ করে যাব, যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
এদিকে, হেলমেট ছাড়া মোটরসাইকেলে ‘আর উঠবেন না’ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক; এ বিষয়ে তিনি ‘ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেছেন’ বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে ওবায়দুল কাদের প্রতিমন্ত্রী পলকের ওই প্রতিশ্রুতির কথা বলেন। টানা তৃতীয় মেয়াদে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্বে আসা কাদের আগামি ৫ বছরে সড়কে শৃঙ্খলা ফেরানোর ওপর গুরুত্ব দেওয়ার কথা বললে সাংবাদিকরা আইসিটি প্রতিমন্ত্রীর নিয়ম ভাঙার বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করেন। জবাবে ওবায়দুল কাদের বলেন, আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম অ্যাজ জেনারেল সেক্রেটারি অফ পার্টি। হি এক্সপ্রেসড হিজ রিগ্রেট ফর ইট এবং সে বলেছে যে ‘ইটস এ মিসটেইক, আমি আর রিপিট করব না’। এ কথাটা খুব খোলামনে স্বীকার করেছে, এরপর তো কিছু বলতে পারি না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*