Breaking News
Home / খেলাধুলা / পাকিস্তানের বিপক্ষে প্রোটিয়াদের ওয়ানডে দলে ডুসেন

পাকিস্তানের বিপক্ষে প্রোটিয়াদের ওয়ানডে দলে ডুসেন

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৪ জনের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। এই দলে নতুন মুখ ব্যাটসম্যান রাসি ফন ডার ডুসেন। ডাক পেয়েছেন সিমার ডেন প্যাটারসন।
গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেকে ম্যাচ জয়ী ফিফটি করেন ফন ডার ডুসেন। কিন্তু নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের সিরিজের দল থেকে বাদ পড়েন তিনি। সম্প্রতি জোজি স্টার্সের শিরোপা জয়ে ৪৬৯ রান করে এমজানসি সুপার লিগের শীর্ষ ব্যাটসম্যান ফন ডার ডুসেন। আর ২০১৭ সালে বাংলাদেশের বিপক্ষে অভিষেক সিরিজের পর এই ফরম্যাটে আর খেলা হয়নি প্যাটারসনের।
আঙুলের চোট কাটিয়ে ওঠার লড়াইয়ে থাকায় অস্ট্রেলিয়া সফরে ছিলেন না হাশিম আমলা। এবার তাকে ফেরানো হয়েছে দলে। কিন্তু পুনর্বাসন শেষে পুরো ফিটনেস না পাওয়ায় জেপি দুমিনি ও লুঙ্গি এনগিদিকে রাখা হয়নি দলে।
ফন ডার ডুসেন ও প্যাটারসন দলে আসায় বাদ পড়েছেন ফারহান বেহারডিয়েন, অ্যাইডেন মারক্রাম ও ক্রিস মরিস। তবে পাঁচ ম্যাচের সিরিজের শেষ দিকে আবার দলে অদল বদল হবে। তখন সুযোগ পেলেও পেতে পারেন তারা।
দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দল: ফাফ দু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, রিজা হেনড্রিকস, ইমরান তাহির, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ডেন প্যাটারসন, অ্যান্ডাইল ফেলুকোয়াইয়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন ও রাসি ফন ডার ডুসেন। ক্রিকইনফো

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*