Breaking News
Home / স্থানীয় সংবাদ / সাংবাদিক আজিমকে হত্যার হুমকিদাতার শাস্তি দাবি আরজেএফ’র

সাংবাদিক আজিমকে হত্যার হুমকিদাতার শাস্তি দাবি আরজেএফ’র

খবর বিজ্ঞপ্তি : রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন-আরজেএফ খুলনা শাখার সদস্য, রূপসা প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক প্রবাহের রূপসা সংবাদদাতা এম এ আজিমকে লাঞ্ছিত ও জীবননাশের হুমকির ঘটনায় চরম উদ্বেগ প্রকাশ করেছেন আরজেএফ নেতৃবৃন্দ।
শুক্রবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল ওরফে মিনা কামালের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা এবং সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগ রয়েছে। কিন্তু প্রশাসন তার বিরুদ্ধে কার্যকর কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। যে কারণে সে বেপরোয়া হয়ে একের পর এক সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে। এমনকি তার হাতে সাংবাদিকরাও নিরাপত্তাহীন হয়ে পড়েছে। বিবৃতিতে সন্ত্রাসী মিনা কামালকে অবিলম্বে গ্রেফতারপূর্বক কঠোর শাস্তির দাবি জানানো হয়। একই সঙ্গে পেশাগত দায়িত্ব পালনে এম এ আজিমসহ স্থানীয় সাংবাদিকদের কোন ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করা হলে তার সকল দায়ভার মিনা কামাল ও তার বাহিনীকেই বহন করতে হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করা হয়।
বিবৃতিদাতারা হলেন আরজেএফ খুলনা শাখা আহবায়ক মুহাম্মদ নূরুজ্জামান, সদস্য সচিব আনিসুর রহমান কবির, সদস্য মো. জামাল হোসেন, আবু হেনা মুক্তি, এইচ, আর তানজির, মুক্তি কলিন হোসেন আরজু, কামরুল হোসেন মনি, মো. নাজমুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, রায়হান মোল্লা, মাহমুদুল হক শিকদার, মো. আহাদ আলী, বেল্লাল হোসেন সজল, মো. আলমগীর হোসেন চৌধুরী, শেখ মোসলেহ উদ্দিন, শেখ বদর উদ্দিন, এম শফিউদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, গত ৮ জানুয়ারি পেশাগত দায়িত্ব পালন শেষে জাবুসা থেকে ফেরার পথে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন সড়কে তার গতিরোধ করে এ সকল আচরণ করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*