Breaking News
Home / স্থানীয় সংবাদ / কেশবপুরে গৃহবধূকে গুম করার অভিযোগে মামলা

কেশবপুরে গৃহবধূকে গুম করার অভিযোগে মামলা

যশোর ব্যুরো : যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর এলাকার আকলিমা খাতুন নামে এক গৃহবধূকে তার শ্বশুরবাড়ির লোকজন অপহরণ করে গুম করেছে বলে আদালতে মামলা দায়ের করা হয়েছে। অপহৃতের পিতা ঝুমঝুমপুর এলাকার বাসিন্দা মোদাচ্ছের মল্লিক কেশবপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত উপজেলা শিক্ষা অফিসারকে তদন্ত রিপোর্ট দাখিল করার নির্দেশ দিয়েছেন। অপহৃত আকলিমা খাতুন কেশবপুর উপজেলার মনোহরনগর (পাথরঘাটা) গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।
মামলায় অভিযুক্তরা হলেন মনোহরনগর গ্রামের ওমর খাঁ’র ছেলে মাহাবুর রহমান, ওমর খাঁ, ফজলু খাঁ, সবুজ হোসেন, সাবিনা খাতুন, মুক্তা খাতুন, পারভীন খাতুন।
মামলায় উল্লেখ করা হয়েছে, জামাই নজরুল খাঁ ঝুমঝুমপুরে মিলে চাকরি করায় সে ঝুমঝুমপুর এলাকায় থাকতো। এরপর তারা বাড়িতে গেলে অভিযুক্তরা বিভিন্ন অত্যাচার করতে থাকে। গত ১৬ ডিসেম্বর বিকেলে তারা আকলিমাকে ব্যাপক নির্যাতন করে। সংবাদ পেয়ে ১৭ ডিসেম্বর মনোহরনগর গ্রামে গেলে তার মেয়েকে না পেয়ে খুঁজতে থাকে। কোথাও না পেয়ে স্থানীয়দের মাধ্যমে সংবাদ নেওয়ার চেষ্টা করে। কোথাও তার মেয়েকে না পেয়ে ফিরে এসে কেশবপুর থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ তাকে ফিরিয়ে দেয়। এ ঘটনায় মোদাচ্ছের মল্লিক আদালতে পিটিশন মামলা দায়ের করেন। তিনি ধারণা করছেন, তার মেয়েকে অপহরণ করে খুন করে লাশ গুম করে দিয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*