Breaking News
Home / স্থানীয় সংবাদ / রূপসায় দু’হাতের কব্জি ও পায়ের রগ কর্তন মামলা ডিবিতে হস্তান্তর

রূপসায় দু’হাতের কব্জি ও পায়ের রগ কর্তন মামলা ডিবিতে হস্তান্তর

আসামিদের ১৬৪ ধারায় জবাবন্দি

রূপসা অফিস
খুলনার রূপসা ব্রিজের নিচে সাদ্দাম হোসেনের দু’হাতের কব্জি ও দু’পায়ের রগ কর্তনের মামলাটি চাঞ্চল্যকর মামলা হিসেবে ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ইতোমধ্যে জেলা ডিবি পুলিশের ওসি তোফায়েল আহম্মেদ, ইন্সপেক্টর কনি মিয়া ও তদন্তকারী কর্মকর্তা এসআই মুক্ত রায় চৌধুরী অভিযান চালিয়ে রামপাল উপজেলার ঝনঝনিয়া এলাকা থেকে মামলার আসামি জাবুসা গ্রামের কামাল ফকিরকে আটক করেছে।
গত ১১ জানুয়ারি রাতে আটকের পর আসামি কামাল এবং রিমান্ডে থাকা আসামি নজরুল ইসলাম ওরফে নজু ফকিরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তারা ১৬৪ ধারায় জনাবন্দি দিতে স্বীকার করে। শনিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুসরত জাহানের আদালতে দুই আসামি স্বীকারোক্তি প্রদান করে। পুলিশ জানায়, আসামিদ্বয় নজু ফকির ও কামাল উক্ত ঘটনার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা বিজ্ঞ আদালতকে জানায় গত ৭ জানুয়ারি সকাল সাড়ে ৬টার দিকে জাবুসা গ্রামের সাদ্দাম শেখকে বেধড়ক মারপিট ও জখম করে। এ সময় তারা সাদ্দাম শেখকে জাপটে ধরে দু’হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন এবং দু’পায়ের রগ কেটে দেয়।
এদিকে মামলার প্রধান আসামি, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক রবিউল ইসলাম লিটুকে ঢাকা থেকে গ্রেফতারের পর তাকেও ডিবি পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম জানান, আসামি লিটুকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে এবং রোববার তার রিমান্ড শেষ হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*