Breaking News
Home / স্থানীয় সংবাদ / নগরীতে ১০০ লিটার বাংলা মদসহ আটক ১

নগরীতে ১০০ লিটার বাংলা মদসহ আটক ১

স্টাফ রিপোর্টার
নগরীর বড়বাজার হেলাতলা রোডস্থ সাধনা ঔষধালয়ের সামনে থেকে ১০০ লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। এ সময় আব্দুল হাকিম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি টুটপাড়া জাকারিয়া সড়কের বাসিন্দা মৃত ইলমাত আলী শেখের ছেলে।
জানা যায়, সোমবার রাতে নগরীর হেলাতলা মোড় কাউন্সিলর কার্যালয়ের উত্তর পাশে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন কেএমপি পুলিশ। এ সময় আব্দুল হাকিম নামের একজনকে ১০০ লিটার বাংলা মদসহ আটক করা হয়। তবে মূল অপরাধী বসন্ত বাবু পলাতক রয়েছে। আটককৃত অভিযানে ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম, কেএমপি’র মুখপাত্র (মিডিয়া) মনিরুজ্জামান মিঠু, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীরসহ খুলনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, হেলাতলা সাধনা ঔষধালয়ের সামনে ঝিকঝাক রোডে টোং ঘর থেকে ১০ লিটার এবং বিল্ডিংয়ে অভিযান চালিয়ে ৯০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) সরদার রাকিবুল ইসলাম বলেন, খুলনা নগরীকে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা প্রয়োজন। খুলনা যতক্ষণ পর্যন্ত মাদকমুক্ত না হয় ততক্ষণ পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান চলবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*